Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ০০:০৯

রাসেলের বাউন্সারে হাসপাতালে খাজা

অনলাইন ডেস্ক

রাসেলের বাউন্সারে হাসপাতালে খাজা

ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা পৌছে গেছে সর্বত্র। এরইমধ্যে শেষ সময়ের প্রস্তুতি শুরু করেছে অংশগ্রহণকারী দলগুলো। আর এমন সময় মারাত্মক ইনজুরির হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খাজা।

বুধবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া। ম্যাচের শুরুতে আন্দ্রে রাসেলের বলে মাথায় আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যেতে হয় উসমান খাজাকে। আন্দ্রে রাসেলের রেয়ার অফ লেন্থের বলটি সজোরে এসে খাজার হেলমেটের গ্রিলে আঘাত হানে। খাজা কিছুটা টলতে টলতে পেছনের দিকে যান। আন্দ্রে রাসেল দ্রুত দৌড়ে আসেন। ততক্ষণে খাজা হেলমেট খুলে ফেলেন। ওয়েস্ট ইন্ডিজের অন্যান্য খেলোয়াড়, তার সতীর্থ এবং টিম ডাক্তার রিচার্ড শ’ও দৌড়ে আসেন। এরপর তিনি মাঠ ছাড়েন।

সেখান থেকে তাকে হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও স্ক্যানে মারাত্মক কিছু ধরা পড়েনি। বলা যায় সৌভাগ্যবশত মারাত্মক ইনজুরির হাত থেকে রক্ষা পেয়েছেন ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান।

এ ব্যাপারে তার সতীর্থ শন মার্শ, ‘এটা খুবই ভয়ঙ্কর ব্যাপার ছিল। আমরা বেশ ভয় পেয়ে গিয়েছিলাম। চেকবোনের পাশে বলটি আঘাত করে। তবে সুখকর বিষয় হচ্ছে না খাজা ঠিক আছে। তার বড় কোনো সমস্যা হয়নি। সে দ্রুতই ফিরবে। আসলে যখন বলের আঘাত লাগে তখন তাকে বেশ নড়বড়ে মনে হচ্ছিল। রীতিমতো টলতেছিল। তবে সে খুবই শক্ত-সামর্থ ক্রীড়াবিদ। আশা করছি শিগগিরই আবার মাঠে নামবে সে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য