Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ১৬:৫৭

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ
ফাইল ছবি

আগামী বৃহস্পতিবার (৩০ মে) থেকে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে। আর ২ জুন প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযানে নামবে বাংলাদেশ। লন্ডনে প্রচুর বাংলাদেশি থাকেন। নিজের দেশকে সমর্থন দেওয়ার জন্য এদের বেশিরভাগই মাঠে যাবেন। ফলে ইতিমধ্যে এ ম্যাচের টিকিট শেষ হয়ে গেছে।

লন্ডনের কেনিংটন ওভালে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার লড়াই নিয়ে ইংল্যান্ডের রাজধানীতে বসবাসকারী বাংলাদেশিদের মধ্যে তুমুল রোমাঞ্চ বিরাজ করছে। তাই সবাই মাঠে গিয়ে খেলা উপভোগ করবেন। নিজের দেশকে সমর্থন দেবেন। যে কারণে ম্যাচটির টিকিট প্রায় শেষ হয়ে গেছে।

ওভালের দর্শক ধারণক্ষমতা ২৪ হাজার ৫০০ জন। সোমবার সকালেই প্রায় সব টিকিট শেষ পর্যায়ে ছিল। অথচ ম্যাচের এখনও ৬ দিন বাকি। সাম্প্রতিক সময়ে মাশরাফি-সাকিবদের দুর্দান্ত পারফরম্যান্স সেসব প্রবাসীকে ভীষণ আশাবাদী করে তুলেছে। মূলত তাদের চাহিদার কারণেই ওই ম্যাচের টিকিট সংকট দেখা দিয়েছে।

শুধু বাংলাদেশি নয়, সম্প্রতি পারফরম্যান্সের কারণে বাংলাদেশের প্রতি ইংলিশ দর্শকদেরও দারুণ আগ্রহ তৈরি হয়েছে। প্রচুর টিকিট কিনেছেন তারা। আবার অনেক টিকিটি কেটেছেন প্রোটিয়া সমর্থকরাও। সঙ্গত কারণে ম্যাশ-প্লেসিস মহারণের টিকিট শেষ!

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য