Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১৬:৫২
আপডেট : ২০ জুন, ২০১৯ ২০:০৪

মাঠের লড়াইয়ের আগে হঠাৎ দেখা মুস্তাফিজ-ওয়ার্নারের

অনলাইন প্রতিবেদক

মাঠের লড়াইয়ের আগে হঠাৎ দেখা মুস্তাফিজ-ওয়ার্নারের

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচ অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ট্রেন্ট ব্রিজে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। সে হিসেবে সেমি ফাইনালে উঠার লড়াইয়ে ফিল্ডিং করবে বাংলাদেশ দল। 

এদিকে মাঠের লড়াইয়ে মুখোমুখি হওয়ার আগে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এবং অজি ওপেনানার ডেভিড ওয়ার্নারের দেখা হয়। এসময় তারা একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদে একসাথে খেলেছিলেন ওয়ার্নার ও মুস্তাফিজুর রহমান। 

২০১৫ সালে মুস্তাফিজ যখন আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদে খেলতে যান, সেই দলের অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। হায়দরাবাদকে আইপিএল জেতাতে অগ্রণী ভূমিকা রেখেছিলেন মুস্তাফিজ। তখন থেকেই দুজনের সখ্য। একজন ব্যাট এবং অপরজন বল হাতে দলে সমানভাবে অবদান রাখেন।

বিশেষ দিবসগুলোতেও একে অপরের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন তারা। এর আগে ডেভিড ওয়ার্নারের জন্মদিনে ক্লাব অধিনায়ক ও পরম বন্ধুকে শুভেচ্ছা জানাতে ভুলেননি মুস্তাফিজুর রহমান। এছাড়া ওয়ার্নারও জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে থাকেন।

আসরে এখন পর্যন্ত দুদলই খেলেছে ৫টি করে ম্যাচ। ৪ জয় ও ১ হারে ৮ পয়েন্ট নিয়ে নেট রান রেটে পিছিয়ে থেকে পয়েন্ট তালিকার তিন নম্বরে অ্যারন ফিঞ্চের দল। আর ২ জয়, ১ পরিত্যক্ত ম্যাচ ও ২ হারে পাওয়া ৫ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে মাশরাফি বিন মর্তুজারা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য