Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৮:৫৫

ইংল্যান্ডকে হারানো কঠিন হবে : অস্ট্রেলিয়া কোচ

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডকে হারানো কঠিন হবে : অস্ট্রেলিয়া কোচ
ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে হতাশাজনক পরাজয়ের পরও ইংল্যান্ডকে বিশ্বকাপে হারানো কঠিনই হবে বলেই মনে করছেন অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপ শুরু করার পর দ্বিতীয় ম্যাচেই পাকিস্তানের কাছে পরাজিত হয়ে পয়েন্ট হারায় স্বাগতিক ইংল্যান্ড। এরপর টানা তিনটি ম্যাচে জয়ী হয়ে সেমিফাইনালে পথে বেশ ভালভাবেই এগিয়ে যাচ্ছিল ইংলিশরা। কিন্তু হেডিংলিতে খর্ব শক্তির শ্রীলঙ্কার কাছে ২০ রানে পরাজিত হওয়ায় হঠাৎ করেই বিশ্বকাপের সমীকরণ কিছুটা হলেও পাল্টে গেছে।

মঙ্গলবার লর্ডসে চির প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার মোকাবেলা করতে যাচ্ছে ইংল্যান্ড। এ পর্যন্ত শুধুমাত্র ভারতের কাছে পরাজিত বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ৬ ম্যাচে পাঁচটিতেই জয়ী হয়ে দারুণ ছন্দে রয়েছে।

যদিও ল্যাঙ্গার বিশ্বাস করেন বর্তমানে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষ পর্যায়ে থাকার সব যোগ্যতা ইংল্যান্ডের রয়েছে। ২০১৫ সালের বিশ্বকাপে প্রথম রাউন্ড থেকে হতাশাজনক বিদায়ের পর র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থেকেই এবারের আসর শুরু করেছে ইংল্যান্ড। 

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনিং ব্যাটসম্যান ল্যাঙ্গার বলেছেন, ‘তারা এখন বিশ্বের সেরা দল। তাদের দিকে তাকালেই দেখা যাবে এই এক সপ্তাহে কিছুই পরিবর্তন হয়নি। মঙ্গলবার লর্ডসের ম্যাচটির জন্য অপেক্ষা আর শেষ হচ্ছে না। বিশ্বকাপ শুরু হবার আগে থেকেই যে কয়টি ম্যাচের জন্য অপেক্ষায় ছিলাম এই ম্যাচটি তার মধ্যে অন্যতম।’

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য