১১ অক্টোবর, ২০২১ ১৫:০১

তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক

অনলাইন ডেস্ক

তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক

সম্প্রতি রাজশাহীতে নাবিল গ্রুপের ফিড মিল (ইউনিট-৩), ডাল মিল এবং নাবা পোল্ট্রি ফার্ম উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ মনিরুল মাওলা এবং নাবিল গ্রুপের এমডি ও সিইও কৃষিবিদ মো. আমিনুল ইসলাম (স্বপন)।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা আশা করেন, নতুন প্রকল্পগুলো উত্তরবঙ্গের তথা সারাদেশের মানসম্পন্ন ক্যাটল ফিড, ফিস ফিড, পোল্ট্রি ফিড, ডাল, ডিম এবং মুরগির চাহিদা বহুলাংশে পূরণ করবে।  উদ্বোধনকৃত নাবিল গ্রুপের তৃতীয় ফিড মিলটি দৈনিক ১০০০ টন ফিড প্রস্তুতে সক্ষম, ডাল মিলগুলো প্রতিদিন ৯০০ টন উচ্চমানের ডাল উৎপাদন করতে পারে।

এছাড়াও পোল্ট্রি ফার্ম থেকে অর্গানিক এবং ওমেগা-৩ সমৃদ্ধ ডিম এবং মাংস উৎপাদনের জন্য ৬৬০,০০০ লেয়ার মুরগি লালন-পালন করা হবে। 

নাবিল গ্রুপের চেয়ারম্যান মো. জাহান বকস মন্ডল, নাবিল ফিড মিলের চেয়ারপার্সন মোসা. ইসরাত জাহান, নাবিল গ্রুপের সিওও অনুপ কুমার সাহা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এসময় নাবিল গ্রুপের উর্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক লিমিটেডের এএমডি মোহাম্মদ কাইসার আলী, ডিএমডি এবং কোম্পানী সেক্রেটারী জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, ইভিপি ও হেড আফ কর্পোরেট ইনভেস্টমেন্ট উইন মিফতাহ উদ্দিনসহ রাজশাহী অঞ্চলের কর্মকর্তারা।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর