২৯ নভেম্বর, ২০২১ ১৮:২২

ফেনীতে আড়ংয়ের ২৩তম আউটলেটের উদ্বোধন

অনলাইন ডেস্ক

ফেনীতে আড়ংয়ের ২৩তম আউটলেটের উদ্বোধন

ফেনী সদরে দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড আড়ংয়ের ২৩তম আউটলেট উদ্বোধন করা হয়েছে। নবনির্মিত ৯০০০ বর্গফুটের ২ তলার এই আউটলেটটিতে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ংয়ের সাব-ব্র্যান্ড-তাগা ম্যান ও আড়ং আর্থের পণ্যসমূহ পাওয়া যাবে।

 
শনিবার ২৭ নভেম্বর আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম আউটলেটটির উদ্বোধন করেন। এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম বলেন, “আড়ং তার গ্রাহকদের চাহিদা মেটাতে এবং বাংলাদেশী কারিগরদের হস্তশিল্পের পণ্যের প্রচার ও প্রসারের জন্য সারাদেশে তার পরিধি বিস্তৃত করে আসছে। ফেনীতে একটি আউটলেট খুলে এই অঞ্চলের মানুষের সেবা করতে পেরে আমরা খুবই আনন্দিত”। 

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে ও একটি নিরাপদ শপিংয়ের পরিবেশ নিশ্চিত করতে আউটলেটটিতে বিশেষ সুরক্ষা ব্যবস্থা নেয়া হয়েছে। আউটলেটে প্রবেশের আগে গ্রাহকদের মাস্ক পরিধান করতে হবে, তাপমাত্রা পরীক্ষা করতে হবে এবং হাত স্যানিটাইজ করতে হবে। 

এছাড়াও গ্রাহকরা সীমিত সময়ের জন্য ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’ এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর