১৬ এপ্রিল, ২০২২ ২২:১৯

‘বাই নাও’-এর একক লজিস্টিকস সহযোগী পেপারফ্লাই

প্রেস বিজ্ঞপ্তি

‘বাই নাও’-এর একক লজিস্টিকস সহযোগী পেপারফ্লাই

দেশীয় ই-কমার্সের জগতের সর্ববৃহৎ প্রযুক্তিনির্ভর লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই চুক্তিবদ্ধ হল ‘বাই নাও’ এর সঙ্গে এবং এখন থেকে পেপারফ্লাই একক ভাবে ‘বাই নাও’- এর আওতাধীন আসন্ন ডিজিটাল ই-কমার্স প্ল্যাটফর্মের জন্য মার্চেন্টদের ডোরস্টেপ ডেলিভারি সেবা প্রদান করবে। 

‘বাই নাও’ এফ-কমার্সের ক্ষেত্রে একটি ওয়ান-স্টপ ডিজিটাল সল্যুশন এবং পেমেন্ট ফ্যাসিলিটেটর যা সরকারী মালিকানাধীন সমন্বিত ই-কমার্স প্ল্যাটফর্ম একশপ এর এসএমই চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। 

‘বাই নাও’ এর সিইও শামীমা ইসলাম তুষ্টি এবং পেপারফ্লাই এর ভাইস প্রেসিডেন্ট (সেলস) মেসবাউর রহমান সম্প্রতি একটি চুক্তি সাক্ষর অনুষ্ঠানে একসাথে কাজ করার ব্যাপারে যৌথ সিদ্ধান্ত গ্রহণ করেন। ‘বাই নাও’ এর চিফ অপারেটিং অফিসার ইয়াসের আরাফাতও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পেপারফ্লাই এর ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান বলেন, নিরাপদ ও দ্রুত ব্যবসায়িক প্রক্রিয়া আর্থিক লেনদেনের ব্যাপারগুলো সহজ করে এনে ভোক্তাদের আস্থা অর্জনে অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করতে পারে। ‘বাই নাও’ ভোক্তাদের সশরীরে অংশগ্রহণ কমিয়ে আনে এবং সে সময়টা তারা নিজের ব্যবসার বিকাশ ও সম্প্রসারণের জন্য চিন্তা ভাবনার কাজে লাগাতে পারবে। এভাবে এতে করে অনলাইন মার্চেন্টরা নিরবচ্ছিন্ন ক্যাশ ফ্লো এর নিশ্চয়তা পাবেন এবং এফ কমার্সের সম্ভাবনা আরও উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর