১১ ডিসেম্বর, ২০২২ ১৩:৩০

সর্বোচ্চ ভ্যাট দাতা সম্মাননা পেল সায়মন বিচ রিসোর্ট

কক্সবাজার প্রতিনিধি

সর্বোচ্চ ভ্যাট দাতা সম্মাননা পেল সায়মন বিচ রিসোর্ট

ভ্যাট প্রদানে উৎসাহ দিতে প্রতি বছর সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানকে পুরস্কার দিয়ে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এরই ধারাবহিকতায় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০২২ সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ ভ্যাট পরিশোধকারী হিসেবে পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে ১২৯ প্রতিষ্ঠানকে।

শনিনার দুপুরে চট্টগ্রামে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে ভ্যাট কমিশনারেট চট্টগ্রাম আয়োজিত অনুষ্ঠানে সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেলের হাতে এ সম্মাননা তুলে দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ এবং জাতীয় রাজস্ব বোর্ড সদস্য ড.মইনুল ইসলাম, কর আপীল অঞ্চল, চট্টগ্রাম এর কমিশনার সফিনা জাহান, সৈয়দ মুশফিকুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম উইমেন চেম্বার সভাপতি মনোয়ারা হাকিম আলী।

কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট চট্টগ্রাম আয়োজিত উক্ত অনুষ্ঠানে আরো সম্মাননা অর্জন করে ইস্টার্ন মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এসকরপ অ্যাপারেলস লিমিটেড, মেসার্স যমুনা ট্রেডার্স, ভেনাস রিসোর্ট অ্যান্ড কফি হাউস। 

১৯৬৪ সালে প্রতিষ্ঠিত কক্সবাজারের পর্যটন শিল্পের পথিকৃৎ সায়মন বিচ রিসোর্ট বিগত সময়েও সর্বোচ্চ ভ্যাটদাতা হিসেবে এনবিআর কর্তৃক সম্মাননা অর্জন করে। এনবিআর কর্তৃক সম্মাননা প্রাপ্ত সায়মন বিচ রিসোর্ট হোটেল পর্যটন নগরীর চারশ হোটেল মোটেলকে প্রতিনিধিত্ব করছে। 

বিডি-প্রতিদিন/বাজিত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর