শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:২৫

উপস্থাপক থেকে মাউন্টেইনিয়ার নীল!

অনলাইন ডেস্ক

উপস্থাপক থেকে মাউন্টেইনিয়ার নীল!

নতুন নতুন জিনিস নিয়ে মেতে থাকতে পছন্দ করেন নীল। তবে সম্প্রতি দেখা গেল মেতেছেন জুমারিং, রেপলিং এসব নিয়ে। কোমরে দড়ি বেঁধে তরতর করে উঠে যাচ্ছেন খাড়া পাহাড় বেয়ে! ব্যাপার কি? তাহলে কি এবার মাউন্টেইনিয়ারিং করবেন?

ব্যাপারটা জানা গেল নীলের মুখেই। ‘আসলে একটি টিভিসি এর কাজে করতে হয়েছে সব।’ ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্পের টিভিসিতে দারুন সাড়া পাবার পর আবারও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণে একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাকে। 

হিজাবি লুকে আবেগি ভঙ্গিমায় দর্শক হৃদয় ছুঁয়ে যাওয়া নীলকে এবারে দেখা যাবে একদম ভিন্ন লুকে। আর এ জন্যই শ্যুটিং এর আগে প্রফেশনাল ট্রেইনারের সাহায্যে শিখতে হয়েছে জুমারিং করে পাহাড় আরোহনের কৌশল। 

পাহাড় আর অ্যাডভেঞ্চার প্রিয় নীল দারুন উপভোগ করেছেন পুরো কাজটা, উচ্ছ্বাসের সঙ্গে সেরকমই জানালেন। বললেন, এই টিমের সাথে কাজ করার আনন্দটাই আলাদা, শ্যুটিং হয়েছে চট্টগ্রামের সীতাকুন্ডের পাহাড়ে। কাজটা করতে আমাদের সবার অনেক কষ্ট হলেও আমরা অনেক মজাও করেছি। বিশেষ করে ক্লাইম্বিং করাটা আমার জন্য বোনাস! বিস্তারিত আর বলছিনা, সামনেই কাজটা দেখতে পাবেন দর্শক। 

উল্লেখ্য, নীল এখন ব্যস্ত রয়েছেন নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের নিয়মিত শো ‘ইটস অ্যামেজিং’, গাজী টিভির ক্রিকেট শো ‘ক্রিকেট হাইলাইটস’, উপমহাদেশের সব বিখ্যাত শিল্পীদের নিয়ে আরটিভির এক্সক্লুসিভ মিউজিক্যাল শো এবং নিউইর্য়কের বাংলাদেশি চ্যানেল টিবিএন টোয়েন্টিফোরে উপস্থাপক হিসেবে। এছাড়াও করছেন নিয়মিত কর্পোরেট ও স্টেজ শোতে সঞ্চালনা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য