Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৯ ১৭:১০
আপডেট : ১৫ এপ্রিল, ২০১৯ ১৭:৪৩

রহস্য ফাঁস, প্রকাশ পেল সালমানের আসল চেহারা!

অনলাইন ডেস্ক

রহস্য ফাঁস, প্রকাশ পেল সালমানের আসল চেহারা!

চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গেছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান খান। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সালমান খানের। ব্যাপারাটা কী? তবে কি তার আসল চেহারা এমনই? ভক্তদের তার এমন চেহার নিয়ে আগ্রহের শেষ নেই। অনকেই বলছেন, এর মাধ্যমে সালমানের আসল চেহারা বের হয়ে এসেছে।

না, এক্কেবারেই নয়। সালমানের এই বৃদ্ধ লুক তার আগামী ছবি 'ভারত'-এর জন্য। সোশ্যাল মিডিয়াতে ছবির নতুন লুক পোস্ট করে ক্যাপশানে সালমান লিখেছেন, যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।'

এদিকে, 'ভারত'-এর শ্যুটিংয়ের সময়কালে আরও একটি সালমানের বৃদ্ধ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমানের 'প্যায়ার কিয়া তো ডরনা কেয়া', 'গড তুসি গ্রেট হো' ছবির অভিনেত্রী বিনা কক। 

আলি আব্বাস জাফর পরিচালিত সালমানের 'ভারত' একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে 'জার্নি অব অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।'

জানা গেছে, ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি 'অড টু মাই ফাদার'-এর অনুসরণে তৈরি হয়েছে সালমানের 'ভারত'। এই ছবিতে ৫টি বিভিন্ন লুকে দেখা যাবে সালমানকে।

বিডি প্রতিদিন/১৫ এপ্রিল ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য