Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১১:৪৪

কেন শাহরুখের হাতে একটাও সিনেমা নেই?

অনলাইন ডেস্ক

কেন শাহরুখের হাতে একটাও সিনেমা নেই?

সময় ভালো যাচ্ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। ‘জিরো’র ব্যর্থতার পর এই অভিনেতার নতুন কোনো ছবির খবর শোনা যায়নি। ‘ফ্যান’, ‘জাব হ্যারি মেট সেজাল’ ও ‘জিরো’ ব্যর্থ হওয়ায় আপাতত শাহরুখের হাতে কোনো ছবি নেই। 

ভক্তরা যখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কখন বলিউডের ‘কিং খান’ তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন; ঠিক তখন ‘বাদশা’ নিজেই এমনটা জানিয়েছেন। তিনি জানান, তার হাতে এখন কোনও সিনেমার কাজ নেই। যদিও ‘জিরো’ মুক্তির পরই গুঞ্জন শোনা গিয়েছিল রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’র কাজ শুরু করবেন শাহরুখ খান। 

একটি বিনোদন সাময়িকীকে শাহরুখ খান বলেন, এখন আমার হাতে কোনো ছবি নেই। নতুন ছবির কাজ করতে ইচ্ছা করছে না। একটু বিরতি নিতে চাই। আমার মেয়ে কলেজে পড়ে আর ছেলের তো পড়াশোনা শেষ হতে যাচ্ছে। তাই আমি এখন আমার পরিবারকে আরও সময় দিতে চাই। 

এদিকে, শাহরুখ খান আপাতত নিজে অভিনয় না করলেও তিনি এখন প্রযোজক হিসেবে নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্লাড’ তৈরি করছেন। এছাড়াও তিনি ডিজনির ‘দ্য লায়ন কিং’ ডাবিং কাজে কণ্ঠ দিতে যাচ্ছেন বলেও খবর রয়েছে। এর আগে, তার প্রযোজনা সংস্থা থেকে ‘বাদলা’ সিনেমা নির্মিত হয়েছে। যেটিতে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনয় করেছেন। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য