Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৯ ০৮:৪৩
আপডেট : ২২ আগস্ট, ২০১৯ ০৯:১২

যে চরিত্রের কথা শুনেই পিছিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতারা

অনলাইন ডেস্ক

যে চরিত্রের কথা শুনেই পিছিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতারা
করন জোহর

এরই মধ্যে ‘দোস্তানা টু’ ছবিটি তৈরির ঘোষণা দিয়েছেন করন জোহর। কিন্তু এখনও কাস্টিং চূড়ান্ত করতে পারেননি তিনি। সমকামী চরিত্র করতে হবে শুনে পিছিয়ে যাচ্ছেন অনেকে অভিনেতাই। 

মাসখানেক আগে শকুন বত্রার পরিচালনায় ‘দোস্তানা টু’ ঘোষণা করেন করন। কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর থাকছেন এই ছবিতে। কিন্তু তৃতীয় চরিত্র নিয়েই জটিলতা তৈরি হয়েছে।

জানা গেছে, কাহিনি অনুযায়ী কার্তিক এবং জাহ্নবী ভাই-বোন। দুইজনে একই পুরুষের প্রেমে পড়ে এবং তা নিয়েই নানা বিপত্তি। কিন্তু আসল বিপত্তি বেধেছে সেই চরিত্রের মুখ খুঁজে পেতে। হৃতিক রোশন, সিদ্ধার্থ মলহোত্রা, শহিদ কাপুর, রাজকুমার রাও, দিলজিৎ দোসাঞ্জ— তাদের সবাইকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু তারা প্রত্যেকেই নানা কারণ দেখিয়ে তা ফিরিয়ে দিয়েছেন। প্রশ্ন উঠতে পারে ‘দোস্তানা’ করার সময়ে তো এত সমস্যা হয়নি। আসলে সেখানে জন আব্রাহাম বা অভিষেক বচ্চন গে ছিলেন না, ভান করেছিলেন মাত্র। একই সমস্যা দেখা দিয়েছিল ‘কাপুর অ্যান্ড সন্‌স’-এর সময়ে। ফওয়াদ খানের চরিত্রটি অনেকেই ফিরিয়ে দিয়েছিলেন। 

হৃতিক কী কারণে চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন, তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, তিনি সোলো লিড ছাড়া রাজি নন। 

‘অর্জুন রেড্ডি’তে শহিদের চরিত্রটি নিয়ে ইতিমধ্যেই এত বিতর্ক হয়েছে যে, অভিনেতা এখন সমকামীর চরিত্রে অভিনয় করার ঝুঁকি নিতে চাইছেন না। অনেক দিন পর হিটের মুখ দেখেছেন এই অভিনেতা। স্রেফ আইক্যান্ডি রোল করতে চাইছেন না শহিদ। করনের ছবিতে রাজি হয়েছিলেন রাজকুমার রাও। তবে ১৩ কোটি টাকা হেঁকেছেন তিনি, যা দিতে রাজি নন নির্মাতারা। এই ছবিটির বাজেটও খুব বেশি নয়। প্রথম ছবির শুটিং হয়েছে মায়ামিতে। এবারের প্রেক্ষাপট দেশের ছোট শহর।

প্রস্তাব গিয়েছিল সিদ্ধার্থ মলহোত্রর কাছেও। তবে বর্তমানে সিদ্ধার্থ আর করনের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। সিদ্ধার্থ মনে করেন, জোরালো চরিত্রে তাকে কাস্ট করেন না করন। ঝরতি-পড়তি চরিত্রই নাকি তাকে গছানো হয়! শেষ পর্যন্ত প্রস্তাব গিয়েছিল দিলজিৎ দোসাঞ্জের কাছে। তিনিই একমাত্র স্পষ্ট করে জানান, সমকামী চরিত্রে অভিনয় করতে তার আপত্তির কথা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য