Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ০২:৫৮

নারীর পা ছুঁয়ে অমিতাভের প্রণাম, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

নারীর পা ছুঁয়ে অমিতাভের প্রণাম, ভিডিও ভাইরাল

বলিউডের ‘বিগ বি’ খ্যাত মহাতারকা অমিতাভ বচ্চন অভিনয় দিয়ে নিজেকে অনন্য আসনে অধিষ্ঠিত করেছেন। ভারতে তার নাম উচ্চারিত হলে সবাই শ্রদ্ধায় নত হয়ে যান। সেই তিনিই কিনা এক নারীর পা ছুঁয়ে প্রণাম করলেন। 

জানা যায়, ভারতের জনপ্রিয় টেলিভিশন শো 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১১তম সিজনে দর্শকদের জন্য রয়েছে বেশ কিছু চমক। এবারের সিজনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে একজন প্রতিযোগীর পায়ে হাত দিয়ে প্রণাম করতে। সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে অমিতাভ একজন বৃদ্ধার পা ছুঁয়ে প্রণাম করছেন। 

কে সেই বৃদ্ধা? কী এমন গুরুত্ব তার যে কারণে স্বয়ং অমিতাভ বচ্চন পা ছুঁয়ে প্রণাম করলেন!

জানা গেছে, এবারের সিজনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে সমাজসেবী সিন্ধুতাই সাপকালকে প্রণাম করতে। অনাথ শিশুদের লালন পালন করেন এই বৃদ্ধা নিজের সন্তানের মতো করে। সিন্ধুতাই সাপকালকে তাই 'অনাথ শিশুদের মা' বলেও সম্মোধন করা হয়।

শোয়ের সূত্র ধরে জানা যায়, ২০১৭ সালে রাষ্ট্রপতির কাছ থেকে 'নারী শক্তি' পুরস্কার পান তিনি। এছাড়া আরও বহু সম্মান পেয়েছেন সিন্ধুতাই। তার মধ্যে রয়েছে ২০১৩ সালে ‘আইকনিক মাদার’র জন্য জাতীয় পুরষ্কার।

‘কউন বনেগা ক্রোড়পতি’ চলাকালীন কথাবার্তার মাঝে অমিতাভ সিন্ধুতাইকে জিজ্ঞাসা করেন, গোলাপি শাড়ির প্রতি তার এত ভাললাগার কারণ কী? উত্তরে সিন্ধুতাই বলেন, ‘জীবনে এত অন্ধকার দেখেছি, এবার একটু গোলাপির ছোঁয়া লাগুক।’

ভিডিও :

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য