Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৯ ১০:৪৬
আপডেট : ৭ অক্টোবর, ২০১৯ ১০:৫৭

'সবচেয়ে সেরা রিকশাওয়ালা' নাকি শ্রাবন্তীর বর!

অনলাইন ডেস্ক

'সবচেয়ে সেরা রিকশাওয়ালা' নাকি শ্রাবন্তীর বর!
সংগৃহীত ছবি

টলিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন ওরফে মন্টি পেশায় কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু তিনি যে রিকশাও চালাতে পারেন তা কি আপনি জানতেন? শুধু তাই নয়, শ্রাবন্তীর চোখে তিনি নাকি ‘সবচেয়ে সেরা রিকশাওয়ালা’!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, নীল শাড়ি পরে একটি রিকশায় বসে আছেন শ্রাবন্তী। এই পর্যন্ত ঠিকই ছিল। এরপরই দেখা গেল আসল চমক। রিকশাচালকের আসনে বসে আছেন স্বয়ং রোশন!

ক্যাপশনে বরের উদ্দেশে শ্রাবন্তী লিখেছেন, ‘এখনও পর্যন্ত আমার দেখা সবচেয়ে সেরা রিকশাওয়ালা।’ ট্যাগ করেছেন রোহনকে। 

কিছুদিন আগেই রোশন সিংহকে বিয়ে করেছেন শ্রাবন্তী। চণ্ডীগড়ে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করেন তারা। রোশনের বাড়ি সেখানেই। রোশনের সঙ্গে বিয়ের আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, নাম ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। 

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। এ বছর জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তারপরেই গত পয়লা বৈশাখে খানিকটা অন্তরালেই বাগদান সারেন রোশন এবং শ্রাবন্তী।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য