শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৪

ট্রাম্প ‘বিন্দাস’ ব্যক্তি, তার বায়োপিকে অভিনয় করতে চান সঞ্জয় দত্ত

অনলাইন ডেস্ক

ট্রাম্প ‘বিন্দাস’ ব্যক্তি, তার বায়োপিকে অভিনয় করতে চান সঞ্জয় দত্ত
কপিল শর্মা-সঞ্জয় দত্ত

জনপ্রিয় কপিল শর্মা শো’তে উপস্থিত হয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। আর এখানেই জানান নিজের অভিব্যক্তি। তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। ছোটবেলায় মা-বাবার স্বাক্ষর নকল করে জুতাপেটাও খেয়েছেন সেই কথাও স্বীকার করেন এই জনপ্রিয় অভিনেতা। 

শনিবার কপিল শর্মা শো’তে উপস্থিত হন ‘পানিপথ’ তারকা সঞ্জয় দত্ত, কৃতি শ্যানন ও এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তারা সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতার কথা জানান দর্শকদের। সেই সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের অনেক কথাই প্রকাশ করেন ‘মুন্নাভাই’খ্যাত সঞ্জয় দত্ত। 

শুরুতেই সঞ্জয় দত্ত তার ছেলেবেলার কিছু অজানা ও মজার ঘটনা কপিল শর্মার কাছে প্রকাশ করেন। তিনি জানান, ছোটকালে মা-বাবার স্বাক্ষর নকল করে অ্যাসাইনমেন্ট জমা দিতেন স্কুলে, আর শিক্ষকের স্বাক্ষর নকল করে প্রতিবেদন দেখাতেন মা-বাবাকে। পড়াশুনায় তিনি নাকি খুবই খারাপ ছিলেন। আর এজন্য তার বাবা তাকে বেল্ট দিয়ে মারতেন আর মা মারতেন তার স্যান্ডেল দিয়ে। ‘পানিপথ’ সঞ্জয় দত্তের ২০০তম সিনেমা। 

কপিল শর্মা জিজ্ঞাসা করেন, এরপর আপনি কোন ধরনের সিনেমায় কাজ করতে চান? সঞ্জয়ের চমকপ্রদ উত্তর, তিনি ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। তার মতে, ট্রাম্প একজন ‘বিন্দাস’ ব্যক্তি। তার মনে যা আসে তিনি তাই বলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

close