শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৯ ২২:২২
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৯ ২২:৫১

‘এবার পুরনো রুহি হয়ে ফিরে আসব’

শামছুল হক রাসেল

‘এবার পুরনো রুহি হয়ে ফিরে আসব’
মডেল ও অভিনেত্রী রুহি

‘এবার রুহি হয়েই ফিরে আসব। আসব সেই পুরনো রুহি হয়ে। বেশ কিছুদিন ধরে অনেকেই জানতে চাচ্ছেন কবে ফিরছি ঢাকায়। সব ঠিক থাকলে বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছব। আর থাকব আগামী এপ্রিল পর্যন্ত।’ প্রত্যাবর্তন নিয়ে বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন মডেল ও অভিনেত্রী রুহি।

র‌্যাম্প মডেল হিসেবে বাংলাদেশে যে ক’জন প্রতিষ্ঠিত হয়েছেন, তাদের মধ্যে রুহি অন্যতম। র‌্যাম্পের পাশাপাশি ছোট পর্দা ও বড় পর্দায়ও কাজ করেছেন এ লাস্যময়ী। কিন্তু ২০১৪ সালে বিয়ের পর তাকে খুব একটা দেখা যায়নি মিডিয়াপাড়ায়। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক মনসুর আলীর সঙ্গে গাঁটছড়া বেঁধে লন্ডনে থিতু হন এ অভিনেত্রী। ব্যস্ত হয়ে হয়ে ওঠেন সন্তান ও পরিবার নিয়ে। তবে নতুন খবর হলো, তিনি আবারও মিডিয়ায় নিয়মিত হচ্ছেন। গত মাসেই শো-স্টপার হিসেবে অংশ নেন একটি আয়োজনে। এছাড়া লন্ডনে বেঙ্গলি ওয়েডিং ফেয়ারে দেখা যায় তাকে। 

শোবিজের সব অঙ্গনে নিজেকে আবারও ব্যস্ত করে তুলতে চান তিনি। এ লক্ষ্যেই তিনি ঢাকায় প্রত্যাবর্তন করছেন। রবিবার সন্ধ্যায় রুহি আরও বলেন, ‘এবার বেশ কিছু পরিকল্পনা নিয়ে ফিরছি। মিডিয়াপাড়ায় আবারও সরব হতে চাই। ইতিমধ্যে বিভিন্ন কাজ নিয়ে অনেকের সঙ্গে কথা হয়েছে। এছাড়া আগামী সপ্তাহে আমার অভিনীত 'একাত্তরের সংগ্রাম' ছবি নিয়ে ঢাকায় একটি কমনওয়েলথ রোড-শো অনুষ্ঠিত হবে। বাকি গল্পটা না হয় ফিরে এসেই বলবো।’

উল্লেখ্য, মডেলিং জগতের পরিচিত মুখ রুহি অভিনীত মনসুর আলীর পরিচালনায় 'একাত্তরের সংগ্রাম' এবং অনিমেষ আইচ পরিচালিত 'জিরো ডিগ্রি' ছবি দু’টি ব্যাপক প্রশংসিত হয়েছে। এছাড়া ওপার বাংলায় 'গ্ল্যামার' নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

close