শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৫১
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ০৭:৫৩

শহীদকে ছেড়ে সাইফকে বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কারিনা

অনলাইন ডেস্ক

শহীদকে ছেড়ে সাইফকে বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কারিনা

বলিউড অভিনেতা শহীদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সাইফ আলি খানকে বিয়ে করে দিব্যি সংসার করছেন কারিনা কাপুর। তৈমুর নামের এক পুত্র সন্তানও রয়েছে সাইফ-কারিনা দম্পতির। তারপরও অতীত নিয়ে বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয় কারিনাকে। তবে এবার আর মিডিয়া কর্মীদের এড়াতে পারলেন না নায়িকা। শহীদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন, ভাগ্য হয়ত নিজের মতো করেই সবকিছু আগে থেকে ভেবে নিয়েছিল।

শহীদের সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি 'তাশান' এবং সাইফের সঙ্গে পরিচয় নিয়ে মুখ খোলেন কারিনা। তিনি বলেন, যশ রাজের ব্যানারে তিনি যখন 'তাশান'-এর শ্যুটিং করছেন সেই সময় তাকে ঘিরেই ছিল ক্যামেরার ফোকাস। ওই সময় জিরো ফিগারে নিজেকে সাজিয়ে দর্শকদের মনে যেন রাজ করছিলেন তিনি। ঠিক তখনই সাইফের সঙ্গে তার পরিচয় হয়। সাইফের সঙ্গে পরিচয়ের পর তিনি বুঝতে পারেন এবার স্বপ্নের মানুষের দেখা তিনি পেয়েছেন।

প্রসঙ্গত, তাশানের শ্যুটিংয়ের সময় সাইফকে 'সানবাথ' নিতে দেখে তার প্রেমে পড়েন কারিনা। তবে সাইফকে বিয়ে করবেন কিনা সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেন। প্রথমে 'তাশান'র শ্যুটিং সেটে এবং পরে প্যারিসে গিয়ে সাইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুই বার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পর শেষে সাইফের সঙ্গে বিবাহের সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নেন বলেও জানান কারিনা।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য