শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০২০ ১৭:২১

করোনা আক্রান্ত কোয়েলের পরিবারের দ্রুত সুস্থতা কামনা করলেন জয়া

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত কোয়েলের পরিবারের দ্রুত সুস্থতা কামনা করলেন জয়া

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক-সহ পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন ঢাকা-কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। 

এর আগে, শুক্রবার সন্ধ্যায় কোয়েল টুইট করে জানান তার নিজের ও বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

কয়েক মাস আগে সন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। বাচ্চাকে নিয়ে বাবার কাছেই ছিলেন এতদিন। সেখানেই করোনাভাইরাসে আক্রান্ত হন কোয়েলসহ গোটা পরিবার। এই খবর টুইটারে শেয়ার হতেই কলকাতার প্রায় সব সেলিব্রিটিরা সুস্থতা কামনা করলেন অভিনেত্রী ও তার পরিবারের।

কোয়েলের টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন ঢাকা-কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘বিসর্জন’ নায়িকা লেখেন, “আপনাদের সবার দ্রুত সুস্থতা কামনা করি। সবকিছু ঠিক হয়ে যাবে। নিজের যত্ন নিন। খোদা সহায় হোন।”

উল্লেখ্য, গত বছর কোয়েলের হোম প্রডাকশনের ব্যানারে ‘ভূতপরী’ নামের রহস্যধর্মী একটি সিনেমায় কাজ করেছিলেন জয়া। ছবিটি এখনো মুক্তি পায়নি।

এ দিকে কোয়েলের টুইট পুনরায় পোস্ট করলেন পরিচালক সৃজিত মুখার্জি। তিনি নায়িকা ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেছেন। সৃজিতের ‘বাইশে শ্রাবণ’ ও ‘হেমলক সোসাইটি’তে অভিনয় করেছিলেন কোয়েল।

বর্তমানে বাড়ি থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে জানান কলকাতার জনপ্রিয় এ অভিনেত্রী।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর