শিরোনাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ২১:২০

মাদক কাণ্ডে এবার করণ জোহরের 'ডান হাত' ক্ষিতিজকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

মাদক কাণ্ডে এবার করণ জোহরের 'ডান হাত' ক্ষিতিজকে গ্রেফতার

বলিউডে মাদক-যোগের ঘটনায় দীর্ঘদিন আগেই নাম জড়িয়েছে করণ জোহরের নিজেস্ব প্রযোজনা সংস্থার। সেই সংস্থারই এগজিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিজ রবি প্রসাদকে শনিবার ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। পরে ক্ষিতিজ শনিবার দফতরে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই তাকে গ্রেফতার দেখায় এনসিবি। 

এর আগে, গতকাল শনিবারও ক্ষিতিজকে জেরা করে এনসিবি। করণ জোহর যদিও ক্ষিতিজ রবি প্রসাদের সঙ্গে উঠাবসা অস্বীকার করেছেন। জানা গেছে, করণের নিজেস্ব প্রযোজনা সংস্থার অধীনে আরেকটি ছোট সংস্থা ধর্মাটিক এন্টারটেনমেন্টে ২০১৯ সালে এগজিকিউটিভ প্রোডিউসার হিসেবে যোগ দিয়েছিলেন ক্ষিতিজ। করণের দাবি, সেখানেই কাজ করেন ক্ষিতিজ। তার সঙ্গে ধর্মার সরাসরি কোনও যোগ নেই। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বৃহস্পতিবার রাতে ক্ষিতিজের ভারসোভার বাড়িতে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করে। এনসিবি সূত্রে খবর, ক্ষিতিজ নিয়মিতভাবে বিশাল পরিমাণে গাঁজা সংগ্রহ করে রাখেন নিজের কাছে। তল্লাশি চালিয়ে মারিজুয়ানা এবং খুব অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে ক্ষিতিজের বাড়ি থেকে। জেরায় ক্ষিতিজ ৫ জন বলিউড তারকা ও ২ জন প্রযোজকের নাম প্রকাশ করেছেন। 

বলিউডের একাংশের মতে, করণ জোহর ক্ষিতিজের ঘনিষ্ঠ বন্ধু এবং সহকারী। ক্ষিতিজকে করণের 'ডান হাত' বলেও ডাকা হয় পরিচিত বৃত্তে। তবে কি করণের জন্যই মাদক সংগ্রহ করেন ক্ষিতিজ, প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। গত বছর করণের বাড়িতে হওয়া একটি পার্টির ক্লিপ ছড়িয়ে পড়ার পরেই, বলিউডে মাদকযোগ নিয়ে উঠতে থাকে বিভিন্ন প্রশ্ন। সেই ভিডিওতে দেখা যায়, দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ন, রনবীর কাপুর, ভিকি কৌশলদের।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর