শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৮
প্রিন্ট করুন printer

কঙ্গনার সঙ্গে ইমেল কাণ্ড, হৃত্বিককে তলব মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের

অনলাইন ডেস্ক

কঙ্গনার সঙ্গে ইমেল কাণ্ড, হৃত্বিককে তলব মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের

হৃত্বিক-কঙ্গনার ইমেল কাণ্ডে নয়া মোড়। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনকে ডেকে পাঠাল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের ‘ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট’। শনিবার স্থানীয় সময় বেলা ১১টা নাগাদ হৃত্বিককে হাজিরা দিতে বলা হয়েছে। 

২০১৬ সালে ইমেল কাণ্ডে মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন হৃত্বিক রোশন। সেই মামলাতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বয়ান রেকর্ড করা হবে।

২০১৬ সালে হৃত্বিক অভিযোগ জানিয়েছিলেন, কেউ বা কারা তার নাম করে কোনও ভুয়া অ্যাকাউন্ট থেকে কঙ্গনাকে ইমেল করতেন। যদিও কঙ্গনা রানাউত দাবি করেছিলেন, ওই ইমেল আইডি-টি হৃত্বিক নিজেই ২০১৪ সালে তাকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও তার ও কঙ্গনার মধ্যে ওই একই আইডি থেকে ইমেল চালাচালি হয়েছিল। ২০১৬ সালে কঙ্গনা হৃত্বিককে ‘Silly Ex’ বলে কটাক্ষ করেন। যাতে অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃত্বিক। কঙ্গনার সঙ্গে কোনওরকম সম্পর্কে থাকার কথাও অস্বীকার করেছিলেন তিনি। সেই মামলার পরিপ্রেক্ষিতেই শনিবার অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট।

প্রসঙ্গত, কঙ্গনা-হৃত্বিক একে অপরের সঙ্গে ২০১০ সালে ‘কাইটস’ ২০১৩ সালে ‘কৃশ-৩’ তে অভিনয় করেন। তখনই তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত বলে দাবি করেছিলেন কঙ্গনা। হৃত্বিক ২০১৬ সালে অভিযোগ করেছিলেন, কঙ্গনা তাকে ২০১৩-১৪ সালের মধ্যে ১,৪৩৯টি অদ্ভুত ইমেল পাঠিয়েছেন, যাতে তার ওপর মানসিক চাপ তৈরি হয়। যদিও কঙ্গনা তা অস্বীকার করেছিলেন। সেসময় অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে সাইবার সেলে মামলা হয়। সেসময়ই তদন্তের জন্য হৃত্বিকের ফোন, ল্যাপটপ সবকিছু বাজেয়াপ্ত করেছিল সাইবার সেল। পরবর্তীকালে সেই মামলা মুম্বাই পুলিশের ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত হয়।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য