শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৮:৫৮
প্রিন্ট করুন printer

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই যন্ত্রশিল্পীর মৃত্যু, আহত পাঁচ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই যন্ত্রশিল্পীর মৃত্যু, আহত পাঁচ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সোনাপাহাড় এলাকায় একটি লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই যন্ত্রশিল্পী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও পাঁচজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আজ শনিবার ভোরে উপজেলার সোনাপাহাড় এলাকার নাহার এগ্রো’র সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১) দুজনই একটি ব্যান্ড দলের সদস্য। দলের আহত শিল্পীরা হচ্ছেন- বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদ।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িড়র ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, নাহার এগ্রো’র সামনে ইউটার্নে ঢাকাগামী একটি লরি দ্রুত বেগে চট্টগ্রামমুখী রাস্তায় ঢুকে পড়ে। এতে ঢাকা থেকে আসা যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এসময় ঘটনাস্থলেই পার্থ প্রতীম নামে এক মাইক্রোবাস আরোহী নিহত হন। পরে মাইক্রোবাসের অন্য যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক হানিফকেও মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ ফিরোজ হোসেন জানান, একটি অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা থেকে মাইক্রোবাসে কক্সবাজার যাচ্ছিলেন গানের দলটি। দুর্ঘটনায় গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটির অবস্থা আশঙ্কাজনক। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর