শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৩:৪৮
প্রিন্ট করুন printer

‘জামাই VS শাশুড়ি’ নাটকে ফারিয়া, নিলয় ও মনিরা মিঠু

অনলাইন ডেস্ক

‘জামাই VS শাশুড়ি’ নাটকে ফারিয়া, নিলয় ও মনিরা মিঠু

ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক-কমেডি নাটক ‘জামাই VS শাশুড়ি’। রাফসানের গল্পে নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। 

গত ২৫-২৬ মার্চ টানা দুদিন উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। নাটকের গল্পের শুরুতে দেখা যাবে শুভ গ্রামের শিক্ষিত ছেলে। ঢাকা শহরে মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভালো একটা চাকরি করে। সে তার বাবার পছন্দে গ্রামের শান্ত, শিক্ষিত, ভদ্র, একটি মেয়ে বিয়ে করতে চায়। 

শাশুড়ির সাথে শর্তসাপেক্ষে বিয়ে করে স্ত্রীর সঙ্গে নিয়ে আসে শাশুড়িকে। এখান থেকেই মূলত গল্পের শুরু। মেয়ের জামাইয়ের সঙ্গে নানা রকম ঘটনা ঘটাতে থাকেন নীলার মা।

এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেন নিলয় আলমগীর ও ফারিয়া শাহরিন। এখানে নিলয়ের শাশুড়ি চরিত্রে দেখা যাবে মুনীরা মিঠুকে।

নাটকটি নিয়ে ফারিয়া বলেন, ‘আলম ভাইয়ের সাথে আট বছর আগে আরফান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নামের একটি নাটকে কাজ করেছিলাম। আট বছর পরে আবারও আলম ভাইয়ের পরিচালনায় কাজ করলাম। খুবই সুন্দর একটি গল্প। মজা করে কাজ করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

অভিনেতা নিলয় বলেন, ‘আমি আর ফারিয়াএটাই প্রথম কাজ। আশা করছি জুটি হিসেবে আমাদের ভালো লাগবে দর্শকের। আলম ভাইয়ের সাথেও প্রথম কাজ করা হলো। খুব গুছিয়ে কাজ করেন আলম ভাই।'
 
নাটকে আরও অভিনয় করেছেন হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ,সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকেই। নাটকটি প্রযোজনা করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 
 

এই বিভাগের আরও খবর