শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২১ ১২:০০
আপডেট : ১ এপ্রিল, ২০২১ ১৪:০০
প্রিন্ট করুন printer

আনাস সাইয়্যাদকে নিয়ে এবার বুর্জ খলিফা’য় সানা

অনলাইন ডেস্ক

আনাস সাইয়্যাদকে নিয়ে এবার বুর্জ খলিফা’য়  সানা

গত বছর ঘোষণা করেছিলেন অভিনয় ও গ্ল্যামার জগত ছেড়ে সম্পূর্ণভাবে ধর্মে মন দেবেন। আর তার ঠিক এক মাসের মধ্যেই গুজরাটের আলেম তথা ব্যবসায়ী মুফতি আনাস সাইয়্যাদকে বিয়ে করেন অভিনেত্রী সানা খান।

নিজেদের দাম্পত্য থেকে বেশ কিছু ছবি প্রায়ই শেয়ার করেন সানা খান। সম্প্রতি এই নবদম্পতি বেড়াতে গিয়েছেন দুবাইতে। সেখান থেকেই একের পরে এক ছবি শেয়ার করছেন সানা।

দুবাইতে গিয়ে বিলাসবহুল জীবনযাপনের কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন সানা। দেখা যাচ্ছে, লোভনীয় প্রাতঃরাশে মন দিয়েছেন দু’জনে। পুরো বিষয়টাই নাকি সানাকে তার স্বামী সারপ্রাইজ দিয়েছেন।

তবে সব কিছুর মধ্যে চোখে পড়েছে সানার হাতের কফি কাপ। সোনা খচিত সেই কাপের দাম যে আকাশছোঁয়া হবে তা বলাই বাহুল্য। বিয়ের পরে একসঙ্গে কফি ডেট বা লং ড্রাইভে একসঙ্গে প্রায়ই যান সানা ও মুফতি আনাস।

সানা গত বছরের ২০ নভেম্বর আনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর নিজের নামেও বদল আনেন তিনি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লেখেন, সাইয়্যাদ সানা খান। তারপর তারা কাশ্মীর গিয়ে মধুচন্দ্রিমা সেরেছেন।

২০২০ সালের অক্টোবরে সানা পোস্ট করেছিলেন, “এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবনযাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা হয় না। বরং পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত।”

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর