বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১ ০০:০০ টা

মাতাল হয়ে পুত্রবধূকে যৌন হেনস্থা করেন হানি সিংয়ের বাবা

অনলাইন ডেস্ক

মাতাল হয়ে পুত্রবধূকে যৌন হেনস্থা করেন হানি সিংয়ের বাবা

শালিনী তালওয়ার ও ইয়ো ইয়ো হানি সিং

স্ত্রী নির্যাতনের অভিযোগে বলিউডের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন স্ত্রী শালিনী তালওয়ার।

গত মঙ্গলবার এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন শালিনী। সেখানে ১২০ পাতার একটি অভিযোগপত্র দাখিল করেন তিনি। দিল্লির তিশ হাজারি কোর্টে এ অভিযোগ জমা দেন তিনি। 

মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের আদালতে মামলাটির শুনানি হয়েছে। অভিযোগপত্রে বলা হয়েছে, কেবল হানি নন, তার বাবাও যৌন হেনস্তা করতো শালিনীকে। 

শালিনী বলেন, ‘একদিন আমার শ্বশুর মাতাল হয়ে আমার ঘরে প্রবেশ করেন। আমি তখন পোশাক পাল্টাচ্ছিলাম। তাকে দেখে লজ্জায় পড়ে যাই। আমি উনাকে বের হয়ে যেতে বলি। কিন্তু তিনি শোনেননি। উল্টো আমার দিকে এগিয়ে আসেন এবং আমাকে যৌন হেনস্তা করেন।’

স্বামী-শ্বশুর ছাড়া শাশুড়ির বিরুদ্ধেও নির্যাতনের অভিযোগ এনেছেন শালিনী।

শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জি জি কাশ্যপ আদালতে মামলাটি দাখিল করেছেন। আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। 

মামলার শুনানি শেষে আগামী ২৮ আগস্টের মধ্যে হানি সিংকে জবাবদিহির নির্দেশ দিয়েছেন আদালত। শালিনীর পক্ষে একটি অন্তর্বর্তীকালীন আদেশ দিয়ে আদালত বলেছে, আপাতত হানি সিং তাদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর