১৩ আগস্ট, ২০২১ ১৮:২৪

আদালত প্রাঙ্গনে প্রিজন ভ্যান দেখে পরীমণি বললেন ‘নাইস গাড়ি’

অনলাইন ডেস্ক

আদালত প্রাঙ্গনে প্রিজন ভ্যান দেখে পরীমণি বললেন ‘নাইস গাড়ি’

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় দু’দিনের রিমান্ড শেষে আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর জামিন আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

আজ শুক্রবার আদালতের এই আদেশের পর তাকে বিকেল ৪টা ১২ মিনিটে প্রিজন ভ্যানে করে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে নেয়া হয়। তবে আদালত প্রাঙ্গনে প্রিজন ভ্যানে ওঠার আগে পরীমণি বললেন, ‘নাইস গাড়ি’।

এর আগে, দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে দুপুর পৌনে ১২টার দিকে শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। অপরদিকে পরীমণির জামিন আবেদন করেন তার আইনজীবী।

উভয়পক্ষের শুনানি শেষে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল পরীমণির জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর