১ অক্টোবর, ২০২১ ১৪:৫১

হাসপাতালে শ্বেতা তিওয়ারি, শরীর নিয়ে কটাক্ষ সাবেক স্বামীর

অনলাইন ডেস্ক

হাসপাতালে শ্বেতা তিওয়ারি, শরীর নিয়ে কটাক্ষ সাবেক স্বামীর

শ্বেতা তিওয়ারি-অভিনব কোহলি।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। অভিনেত্রীর হঠাৎ অসুস্থতায় উদ্বিগ্ন তার অনুরাগীরা। এদিকে, এই পরিস্থিতিতেও শ্বেতাকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিনেত্রীর সাবেক স্বামী অভিনব কোহলি। 

কিন্তু কী হয়েছে শ্বেতার? যিনি কিনা 'খাতরো কে খিলাড়ি'-শোয়ে ভয়ানক স্ট্যান্ট করে সকলকে চমকে দিয়েছিলেন। গত বুধবার শ্বেতার অসুস্থতার খবর শোনার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। শ্বেতার টিমের তরফে জানানো হয়েছে, চিন্তার কারণ নেই, অভিনেত্রী একদম ঠিক আছেন। তবে শারীরিক দুর্বলতা ও হঠাৎ রক্ত চাপ কমে যাওয়ার কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়ছে। গত কয়েদিন ধরেই প্রচুর ট্রাভেল করতে হয়েছে তাকে। আর সেকারণেই তার অসুস্থতা। 

এদিকে, শ্বেতার অসুস্থতা নিয়ে তার সাবেক স্বামী অভিনব কোহলি বলেন, ''আমার ছেলের সঙ্গে দেখা করা এবং ওর কাস্টডি পাওয়ার লড়াইটা আলাদা। এটা নিয়ে আদালতে কথা হবে। তবে ঈশ্বরের কাছে আমি শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করছি। দর্শকদের কাছে নিজেকে সুন্দরভাবে তুলে ধরার জন্য তারকারা চরম সীমা পর্যন্ত যেতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত তারা শরীরের উপর চাপ তৈরি করেন। কম খান, মানসিক চাপ নেন। আর এভাবেই তাদের হৃদযন্ত্র দুর্বল হয়ে পড়ে।''

বেশ কিছুদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় ছিলেন শ্বেতা তিওয়ারি। অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। প্রমাণ হিসাবে একটি ভিডিও সামনে আনেন শ্বেতা। এই মুহূর্তে অবশ্য শ্বেতার সঙ্গে তার দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। লড়াই চলছে ছেলে রেয়াংশের কাস্টডি পাওয়া নিয়ে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর