৯ অক্টোবর, ২০২১ ১৫:৩৭

আরিয়ানের মাদককাণ্ড : শাহরুখের বিজ্ঞাপন প্রচার বন্ধ

অনলাইন ডেস্ক

আরিয়ানের মাদককাণ্ড : শাহরুখের বিজ্ঞাপন প্রচার বন্ধ

শাহরুখ খান

মাদকের পার্টি থেকে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার প্রভাব পড়েছে শাহরুখ খানের ক্যারিয়ারেও। তার হাতে একাধিক ছবির কাজ ছিল তা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছেন। এদিকে অনলাইন শিক্ষাদানের একটি নামী সংস্থার বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেওয়া হয়েছে। শাহরুখকে দিয়ে করানো সংস্থার সব বিজ্ঞাপন বন্ধ করে দেওয়া হয়েছে।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর ক্রমাগত তাকে নিয়ে ট্রল করা হচ্ছে। বাদ যায়নি তার পরিবারের সদস্যরাও। শাহরুখ ও তার স্ত্রী গৌরিকে নিয়ে পুরো সব তথ্য সামনে এনে তাদের সমালোচনা করা হচ্ছে। শাহরুখের সঙ্গে সমালোচনার মুখে পড়তে হয়েছে অনলাইন শিক্ষাদানকারী ওই নামী সংস্থাকেও। এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ। সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডরও শাহরুখ। বিজ্ঞাপন বন্ধ করে দিলেও তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাখা হয়েছে কি না তা নিয়েও জল্পনা তুঙ্গে।

২০১৭-তে অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি হয় শাহরুখের। দাবি, তার পর থেকেই ওই সংস্থার আয় বিপুল বেড়েছে। এই সংস্থার বিজ্ঞাপনের জন্য মোটা টাকা চুক্তি হয়েছিল শাহরুখের। শুধু এই সংস্থাই নয়, আরও বেশ কয়েকটি সংস্থার মুখ হিসেবেও রয়েছেন শাহরুখ। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর