২৮ অক্টোবর, ২০২১ ১৬:০৫

আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক

অনলাইন ডেস্ক

আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক

ফাইল ছবি

মাদক মামলায় গ্রেফতার তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে। মুম্বাইয়ের বিশেষ আদালতের পর হাইকোর্টও তার জামিন নাকচ করেছেন। এর মধ্যে এবার আরিয়ানকে ফাঁসাতে ১৮ কোটি রুপির চুক্তির অভিযোগ তোলা কিরণ গোসাভিকেও আটক করা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রাইভেট ডিটেকটিভ হিসেবে পরিচিত কিরণকে বৃহস্পতিবার ভারতের পুনে থেকে আটক করা হয়। সম্প্রতি আরিয়ান খান মাদক মামলায় এনসিবির অন্যতম সাক্ষী হওয়ার দরুন খবরের শিরোনামে ছিল কিরণ গোসাভি। তার বিরুদ্ধে বেশ কয়েকটি প্রতারণার অভিযোগ ওঠে। যার মধ্য অন্যতম, শারিয়ানকে মুক্তি দেয়ার জন্য ২৫ কোটি টাকা আদায়ের পরিকল্পনা করেছিলেন গোসাভি।

এর আগে, শাহরুখ পুত্র আটক হওয়ার পর এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। শুরুতে সবাই মনে করেছিলেন তিনি এনসিবির কোনো কর্মকর্তা। পরবর্তী সময়ে জানা যায় ওই ব্যক্তি এনসিবি’র কেউ নন। তিনিই কিরণ গোসাভি। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি। এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পক্ষ থেকে জানানো হয়, ওই ব্যক্তি আরিয়ানের এই মামলার মূল সাক্ষী।

এদিকে, কিরণের সহযোগী প্রভাকর সেইলের অভিযোগ- তদন্তকারী সংস্থা তাকে ব্ল্যাং পেপারে সই করিয়েছেন। এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের থেকে বিপদের আশঙ্কা করছিলেন বলেও জানিয়েছেন তিনি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর