৯ ডিসেম্বর, ২০২১ ১৪:০১

ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান?

অনলাইন ডেস্ক

ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান?

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

সম্পর্কের কথা এখনো প্রকাশ্যে ঘোষণা না করলেও রাজস্থানে বিয়ের আসর বসেছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। বিয়ের অনুষ্ঠান প্রচারের স্বত্ত্ব তারা বিক্রি করেছেন আমাজন প্রাইম ভিডিওর কাছে। সূত্রের বরাত দিয়ে ৮ নভেম্বর এ খবর প্রকাশ করেছে মিড ডে। বিয়েতে আমন্ত্রিত অতিথিরা যাতে বিয়ের অনুষ্ঠান সম্পর্কিত কিছু প্রকাশ করতে না পারেন সে বিষয়েও চুক্তি সারা হয়েছে বলে জানা গেছে।

এর আগে বড় অঙ্কের অর্থের বিনিময়ে বিয়ের ভিডিও ও ছবি বিক্রি করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেই পথেই ভিকি ও ক্যাটরিনা হাঁটছেন বলে দাবি ভারতীয় সংবাদমাধ্যমের।

মিড ডে-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ক্যাট ও ভিকির বিয়ের ফুটেজ স্বত্ব ৮০ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম ভিডিও। পশ্চিমের ট্রেন্ড ফলো করে বেশ কিছুদিন ধরেই নাকি আমাজন প্রাইম বলিউড বিয়ের ফুটেজ দর্শকদের দেখানোর কথা ভাবছিল। অবশেষে ভিকি-ক্যাটরিনার বিয়ে দিয়েই শুভারম্ভ হতে চলেছে এই ভেঞ্চারের।

ভিকি ও ক্যাটরিনার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানে নাকি একটা পয়সাও খরচও হচ্ছে না দুই তারকার। পুরো দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছে আমাজন প্রাইম। এমনকি শঙ্কর-এহসান-লয় এবং অন্যান্য শিল্পীদের পারফর্মেন্সের খরচও দেবে এই ওটিটি প্ল্যাটফর্মই। তবে এ বিষয়ে ক্যাট-ভিকির টিম কিংবা আমাজন কিছু জানায়নি।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর