৩০ জুন, ২০২২ ১৩:৩৩

তারকাসন্তান হলে সব মাফ, এবার বিস্ফোরক এশা গুপ্তা

অনলাইন ডেস্ক

তারকাসন্তান হলে সব মাফ, এবার বিস্ফোরক এশা গুপ্তা

এশা গুপ্তা

বলিউডে ঠিক কতটা সুবিধাজনক জায়গায় থাকেন তারকাসন্তানেরা? এ নিয়ে চর্চার অন্ত নেই ইন্ডাস্ট্রিতে। অভিযোগও উঠেছে বহুবার। মুখ খুলেছেন অনেক তারকা। সেই তালিকায় এবার শামিল হলেন এশা গুপ্তা। ‘আশ্রম ৩’- এর অভিনেত্রী জানান, তারকাসন্তান হলে তার কদরই আলাদা বলিপাড়ায়।

কেন এমন বললেন এশা?

সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “মাঝেমাঝে মনে হয়, আমিও তারকাসন্তান বা এই ইন্ডাস্ট্রির অন্দরের কেউ হলে বেশ হতো। দুর্ব্যবহারই করি বা ছবি ফ্লপ হোক, তাতেও কিছু যায়-আসে না। নতুন ছবি ঠিক হাতে এসে যেত।”

‘বাদশাহ’-র অভিনেত্রী সাফ জানান, ইন্ডাস্ট্রিতে খুঁটির জোর না থাকলে লড়াইটা একেবারে অন্য রকম। একটা ছবি মুখ থুবড়ে পড়লে পরেরটা হাতে আসবে কি না, সে নিশ্চয়তা নেই তাদের। পথ দেখানোর বা দুঃখ ভাগ করে নেওয়ারও কেউ থাকে না। এষার কথায়, “আমার প্রথম ছবিটাই ফ্লপ হয়েছিল। ভীষণ ভয়ে ছিলাম, আবার কাজ পাব কি না ভেবে। আমি তো ইন্ডাস্ট্রির কেউ নই। পাগলের মতো কাজ খুঁজেছি। লড়াই করেছি। শেষমেশ অবশ্য ভাগ্য আমায় নিরাশ করেনি।”

‘জান্নাত ২’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে বলিউডে পা রেখেছিলেন এশা। এরপর ‘রুস্তম’, ‘হামসাকাল’-সহ একাধিক ছবিতেও নজর কেড়েছেন । আপাতত ‘আশ্রম ৩’ সিরিজে ববি দেওলের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য রীতিমতো চর্চায়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর