২৭ নভেম্বর, ২০২২ ২০:০৭

চিকু সংঘে আর্জেন্টিনা-ব্রাজিল উন্মাদনা, যুক্ত হলেন কচি খন্দকার

অনলাইন ডেস্ক

চিকু সংঘে আর্জেন্টিনা-ব্রাজিল উন্মাদনা, যুক্ত হলেন কচি খন্দকার

কাতার বিশ্বকাপ নিয়ে যখন পুরো বিশ্ব আছে ফুটবল উন্মাদনায় তখন আর বাদ যাবে কেন 'চিরকুমার'-এর সদস্যরা। এনটিভির আলোচিত এই ধারাবাহিক নাটকেএবার শুরু হয়েছে ফুটবল উন্মাদনা। আর্জেন্টিনার সমর্থক কচি খন্দকার নতুন করে যুক্ত হয়েছেন নাটকটিতে। নাটকের গল্পে একজন আর্জেন্টিনার অন্ধ ভক্ত হিসেবে দেখা যাবে তাকে। 

জানা গেছে, কচি খন্দকারের চরিত্রের নাম পাকা মন্ডল। তিনি একজন আর্জেন্টিনার ফুটবল ভক্ত। পণ করেছেন আর্জেন্টিনা যে বছর বিশ্বকাপ জিতবে সে বছর বিয়ে করবেন তিনি। এখনো চিরকুমার রয়ে গেছেন। কিন্তু আর্জেন্টিনা আর জিতে না তার বিয়েও করা হয় না। নাটকে ব্রাজিল সমর্থক হিসেবে দেখা যাবে বাপ্পী আশরাফকে। যিনি গ্রামের মাঠে সাতার কাপ নামে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে খেলার আয়োজন করেন। 

পরিচালক তুহিন হোসেন জানান, ‘২৮ নভেম্বর থেকে চিকু সংঘে ফুটবল বিশ্বকাপের আমেজ শুরু হবে। নাটকটির নতুন পর্বগুলোতে থাকছে ফুটবল উন্মাদনাকে ঘিরে মজার গল্প।’ গোলাম রাব্বানীর রচনায় আলোচিত এই নাটকে অভিনয় করছেন সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, আরশ খান, ফারিয়া শাহরিন, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম ও পংকজ মজুমদারসহ অনেকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর