২৮ নভেম্বর, ২০২২ ০৯:০০

ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ আসছে আজ

অনলাইন ডেস্ক

ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ আসছে আজ

কাজী মিডিয়া লিমিটেড শুরু করতে চলেছে নতুন ওটিটি প্ল্যাটফরম। এর নাম ‘দীপ্ত প্লে’। সাত বছর ধরে সফলতার সঙ্গে কাজী মিডিয়া লিমিটেড তাদের অনুষ্ঠান সম্প্রচার করছে দীপ্ত টিভির মাধ্যমে। এবার দীপ্ত টিভির সঙ্গে যুক্ত হতে চলেছে ওটিটি প্ল্যাটফরমটি। আজ সোমবার দীপ্ত টিভির নিজস্ব ভবনে দীপ্ত প্লের আনুষ্ঠানিক উদ্বোধন হতে যাচ্ছে।

দীপ্ত প্লে মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে এখানে। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। এছাড়া ছোট গল্পের মতো টানটান শর্ট ফিল্ম আর আনকোরা সব বিদেশী ডাবিং সিরিয়াল থাকছে দীপ্ত প্লেতে।

দীপ্ত প্লে অরিজিনাল ফিল্ম ও সিরিজ ছাড়াও এই প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সকল জনপ্রিয় অনুষ্ঠান। দীর্ঘ ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন ডাবিং সিরিয়াল এখানে দর্শকরা দেখতে পাবেন যখন-তখন, যে কোনও সময়ে। সাবসক্রিপশন মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভির আগেই উপভোগ করার সুযোগ পাচ্ছেন দর্শকরা। গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। হাজারেরও বেশি বাংলা কন্টেন্ট নিয়ে হাজির হয়েছে দীপ্ত প্লে দেশে ও দেশের বাইরে থাকা বাংলা দর্শকের জন্য।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর