শিরোনাম
৬ ডিসেম্বর, ২০২২ ১০:৫০

রাজপরিবারের সামগ্রিক সত্যটা জানাবেন হ্যারি-মেগান, ট্রেলার প্রকাশ্যে

অনলাইন ডেস্ক

রাজপরিবারের সামগ্রিক সত্যটা জানাবেন হ্যারি-মেগান, ট্রেলার প্রকাশ্যে

হ্যারি ও মেগান

ব্রিটিশ রাজপরিবারের দায়িত্ব থেকে সরে যাওয়ার পর বেশ কয়েকবার বিস্ফোরক মন্তব্য করেছেন হ্যারি ও তার স্ত্রী মেগান। বর্তমানে তারা যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। রাজপরিবারে তাদের জীবনযাপন, সংগ্রাম, গণমাধ্যমের সঙ্গে ঝামেলা নিয়ে ‘হ্যারি অ্যান্ড মেগান’ নামে প্রামাণ্যচিত্র নির্মাণ করা হয়েছে। এবার তার ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলারে হ্যারিকে বলতে শোনা গেছে, কেউ পুরো সত্যিটা জানে না। আমরা পুরো সত্যিটা জানি।

ট্রেলারে রাজপরিবারের কিছু খণ্ড মুহূর্ত তুলে ধরা হয়েছে। ট্রেলারে বলতে শোনা গেছে, অনেক কিছু ফাঁস করে দেওয়া হয় ... গল্প বানানো হয়। আর এসব নোংরা খেলার অংশ খেলার অংশ বলে দাবি করেছেন হ্যারি।

মার্কিন অভিনেত্রী মেগানের সাথে ব্রিটিশ রাজপুত্র হ্যারির প্রেম ও বিয়ে অনেক আলোচনার জন্ম দিয়েছিল। রাজপরিবারে মেগানের অভিজ্ঞতা সুখকর হয়নি। রাজপরিবার থেকে হ্যারি ও মেগানের দূরত্ব তৈরি তারই প্রমাণ। রাজপরিবারে হ্যারির মা প্রিন্সেস ডায়নারও অভিজ্ঞতা শেষ পর্যন্ত ভালো ছিল না। চার্লসের সঙ্গে তার সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততার মধ্য দিয়ে। শুধু হ্যারি ও মেগান নয়, প্রামাণ্যচিত্রে হ্যারির মা প্রয়াত প্রিন্সেস ডায়ানার জীবনের ওপরও আলোকপাত করা হবে। ট্রেলারে তেমনই ইঙ্গিত মিলেছে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর