৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০৮:৩২

লাল পোশাকে শ্বশুরবাড়ি গেলেন কিয়ারা (ভিডিও)

অনলাইন ডেস্ক

লাল পোশাকে শ্বশুরবাড়ি গেলেন কিয়ারা (ভিডিও)

কিয়ারা ও সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

পিছনে তখন পড়ন্ত রোদ। মঙ্গলবার জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হল বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। গোলাপি আভার আইভরি রঙা লেহেঙ্গা, গলায় গাঢ় সবুজ পান্না বসানো গয়নায় সেজেছিলেন কিয়ারা। সিদ্ধার্থের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি, মাথায় পাঞ্জাবিদের আদলে বাঁধা পাগড়ি। গোধূলি আলোয় একের অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের জনপ্রিয় জুটি।

জয়সালমেরে ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে গেলেন কিয়ারা। নববধূর পরনে তখন লাল আনারকলি, চোখেমুখে নামমাত্র রূপটান। সিদ্ধার্থের পরনে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মীরি শাল। আলোকচিত্রীদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদ জানিয়ে তাদের মিষ্টি বিতরণ করলেন নবদম্পতি।

বুধবার বেলার দিকে যখন জয়সালমের থেকে দিল্লির উদ্দেশে রওনা দিচ্ছেন, তখন সিদ্ধার্থ ও কিয়ারার পরনে একেবারে সাদামাটা পোশাক। সিদ্ধার্থের পরনে সাদা টি-শার্টের উপর কালো জ্যাকেট, আর জিন্স। কিয়ারা পরেছিলেন কালো পোশাক, সঙ্গে ছাইরঙা একটি চাদর। হাতে হালকা গোলাপি রঙের চূড়া, গলায় মঙ্গলসূত্র। নবদম্পতি গাড়ি থেকে নামামাত্রই তাদের ঘিরে ধরেন আলোকচিত্রীরা। তাদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানান সিদ্ধার্থ ও কিয়ারা। নতুন কনের মুখে তখন চওড়া হাসি। ক্যামেরার সামনে একসঙ্গে ছবি তুলে দিল্লির উদ্দেশে রওনা হয়ে যান বলিপাড়ায় জনপ্রিয় যুগল।

জয়সালমেরে বিয়ের পর দিল্লিতে শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হল কিয়ারার। জানা গেছে, ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন যুগল। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বাইয়ে ফিরবেন তারা। 

মুম্বাইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। সেখানে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রির তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। সব অনুষ্ঠান শেষে মুম্বাইয়ে ৭০ কোটি রুপির বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

বিডি প্রতিদিন/কালাম

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর