২ এপ্রিল, ২০২৩ ১৩:৩১

নিজের জীবনের করুণ গল্প শোনালেন মা সিরিয়ালের ‘ঝিলিক’

অনলাইন ডেস্ক

নিজের জীবনের করুণ গল্প শোনালেন মা সিরিয়ালের ‘ঝিলিক’

ছোটবেলায় মা সিলিয়ালে ঝিলিক চরিত্রে অভিনয় করেন তিথি বসু

ভারতীয় ধারাবাহিক ‘মা’ এর ছোট্ট ঝিলিকের কথা কম বেশি সবারই মনে আছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মা’। এই ধারাবাহিকে ঝিলিক চরিত্রে অভিনয় করেই জনপ্রিয় হয়ে উঠেন তিথি বসু। 

ছোট্ট মেয়ে ঝিলিকের শৈশবে হারানো মাকে খোঁজার গল্প এই ধারাবাহিক। ছোট্ট ঝিলিকের চরিত্রে দর্শকের মনে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী তিথি বসু। সেদিনের ছোট্ট তিথি এখন তরুণী। সোশ্যাল মিডিয়ায় নিজের কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের কথাও শেয়ার করেন তিথি। এবার নিজের ছোটবেলার কাহিনি শেয়ার করলেন তিথি।

ধারাবাহিকে যেমন ছোট বয়সে মাকে হারিয়েছিল ঝিলিক, সেরকমই ছোট বয়সেই তাকে ও তার মাকে ছেড়ে চলে যান তার বাবা। সম্প্রতি জোশ টকস নামের একটি ইউটিউব চ্যানেলে নিজের জীবনের কঠিন সময় নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিথি জানান, তিনি যখন দশম শ্রেণিতে পড়েন তখন হঠাৎ করেই তার বাবা তাদের পরিবার থেকে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ওই সময় তার বয়স ছিল মাত্র ১৫ বছর। বাবা চলে যাওয়ার যন্ত্রণার পাশাপাশি লোকের নানাবিধ কথা সহ্য করতে হয়েছিল কিশোরী তিথিকে। সেই সময় আবার তার সামনে ছিল জীবনের প্রথম বড় পরীক্ষা, মাধ্যমিক। কিন্তু সেই সময় সংসারের দায়িত্বও নিতে হয়েছিল তাকে। বাড়ির ইলেকট্রিক বিল মেটানো থেকে শুরু করে কী রান্না হবে, কী বাজার হবে, সব একা হাতে সামলাতেন তিথি।

শুধু সংসারই নয় মাকেও সামলেছিলেন ছোট্ট তিথি। স্বামী চলে যাওয়াতে তিনি একেবারে ভেঙে পড়েছিলেন। সবকিছু তিথিকেই ব্যবস্থা করতে হত। একা হাতে মাকে সামলেছেন। গ্রাস করেছিল দারিদ্র্যতাও।  নুন-ভাত খেয়ে স্কুলে গিয়েছেন, এরকম দিন কাটিয়েছেন তিনি। তবে বাবা ছিল না বলে কিন্তু ভেঙে পড়েননি তিথি। দ্বাদশ শ্রেণিতে তিনি ৯০ শতাংশ নম্বর নিয়ে সকলকে তাক লাগিয়ে দেন। মা-এর সাফল্যের পর অনেকেই হয়তো ভেবেছিলেন যে তিথির হাতে অনেক টাকা, অনেক সুযোগ এসেছে আসলে বাস্তবটা ছিল একেবারেই উল্টো।

অনেক অভাব ও কষ্টের মধ্য দিয়েই বড় হয়েছেন তিথি। অভিনেত্রী বলেন, অনেকেই বলেছে এই মেয়েটার আর কিছু হবে না। কিন্তু সকলের মুখ বন্ধ করে দিয়ে তিথি ঘুরে দাঁড়িয়েছেন।

সূত্র : জি নিউজ

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর