৮ জুন, ২০২৩ ১৪:১০

ক্রিকেটারকে বিয়ের ব্যাপারে যা বললেন সারা

অনলাইন ডেস্ক

ক্রিকেটারকে বিয়ের ব্যাপারে যা বললেন সারা

সারা আলি খান। সংগৃহীত ছবি

সারা আলি খান, বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার আরেকটি পরিচয় তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানের কন্যা। ভারতীয় ক্রিকেট তারকা গুভমান গিলের সঙ্গে প্রেমের গুঞ্জন দীর্ঘ দিনের। এত দিন ধরে জল্পনা চললেও এখনও পর্যন্ত তা নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি তারা কেউই। তাই বলে কি প্রেমে ইতি পড়েছে? একেবারেই না। বরং সবাইকে চমকে দিয়ে এবার বিয়ে নিয়েই মুখ খুলে বসলেন সারা আলি খান। তার কথায়, একজন ক্রিকেটারকে বিয়ে করতে তার কোনও অসুবিধাই নেই।

সদ্য মুক্তি পেয়েছে সারা আলি খান ও ভিকি কৌশল অভিনীত ছবি ‘জারা হাটকে জারা বাঁচকে’। সেই ছবির এক প্রচার অনুষ্ঠানে গিয়েই নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন সাইফ-কন্যা। সারাকে প্রশ্ন করা হয়, দাদি শর্মিলা ঠাকুরের পথে হেঁটে কি একজন ক্রিকেটারকেই বিয়ে করবেন তিনি? প্রশ্নের উত্তর দিতে গিয়ে একটুও থতমত খাননি অভিনেত্রী। সারা বলেন, “ক্রিকেটারকে বিয়ে করতে আমার কোনও অসুবিধা নেই। তবে সত্যি বলতে আমার জন্য কারও পেশাটাই সব নয়। আমার সঙ্গে সেই মানুষটার মানসিকতা মিললে তবেই আমার ক্ষেত্রে সেই সম্পর্কে এগোনো সম্ভব। সেই মানুষটা পেশায় অভিনেতা হতে পারেন, ক্রিকেটার বা ব্যবসায়ীও হতে পারেন। তাতে কিছু যায়-আসে না।”

শুভমান গিলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার দাবি, এখনও পর্যন্ত তার মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি তার।

বলিউডে সারা ও শুভমানের প্রেমের খবর নতুন নয়। একাধিকবার একসঙ্গে দেখা গেছে চর্চিত যুগলকে। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করেননি সারা বা শুভমান কেউই। দিন কয়েক আগেই খবর মেলে সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করে দিয়েছেন তারা। তখন থেকেই কানাঘুষা শোনা যায়, সারা ও শুভমানের সম্পর্কে নাকি চিড় ধরেছে। গত মাসে আইপিএলের ফাইনালে গুজরাট টাইটান্সকে হারিয়ে সেরার ট্রফি ছিনিয়ে নেয় চেন্নাই সুপার কিংস। গ্যালারি থেকেই সেই জয় উদযাপন করেন সাইফ-কন্যা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর