২৭ ডিসেম্বর, ২০২৩ ১৬:১৫

বছর শেষে আলোচনায় ‘পথে হলো দেরী’

অনলাইন ডেস্ক

বছর শেষে আলোচনায় ‘পথে হলো দেরী’

বছর শেষে সবাইকে চমকে দিলো অপূর্ব-তটিনী অভিনীত নাটক ‘পথে হলো দেরী’। সিএমভি’র ইউটিউব চ্যানেলে জাকারিয়া সৌখিনের চিত্রনাট্য ও পরিচালনায় দেড়ঘণ্টা ব্যাপ্তির এই বিশেষ নাটক মুক্তি পায় গত ২৪ ডিসেম্বর। প্রকাশের পর থেকেই গত দু’দিন এটি রয়েছে ইউটিউব ট্রেন্ডিংয়ে। ভিউ অতিক্রম করেছে ৫০ লাখ।

নাটকটি রীতিমতো দর্শকদের প্রশংসায় ভাসছে। দু’দিন ধরে ইউটিউবে নাটকটির মন্তব্যের ঘর আর সমালোচকদের ফেসবুক পোস্ট বলছে, বছরের সেরা একটা কাজ হয়েছে ‘পথে হলো দেরী’। নাটকটিতে অপূর্ব ও তটিনী ছাড়াও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও সালাহ খানম নাদিয়া। 

জানা গেছে, দীর্ঘ দৈর্ঘ্যের এই বিশেষ নাটকটির পুরো শুটিং হয়েছে চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলে। যেখানে ওই অঞ্চলের দৃশ্যপট অনেক সুন্দরভাবে উঠে এসেছে। দুইদিনে শুধু ইউটিউবের ঘরে প্রায় ১৫ হাজার মন্তব্য পড়েছে, যার শতভাগই পজিটিভ। যেমনটা সচরাচর কোনও নাটক, সিনেমা বা গানের ক্ষেত্রে মেলে না।

উল্লেখ্য, ‘পথে হলো দেরী’ সিএমভি’র ব্যানারে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এর তৃতীয় ও শেষ কাজ। এর আগে একই উৎসবের অংশ হিসেবে ৩০ নভেম্বর মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ এবং ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’। দু’টো নাটকই পেয়েছে দারুণ জনপ্রিয়তা। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর