শিরোনাম
প্রকাশ : ২০ জুলাই, ২০২১ ১৪:২৪
আপডেট : ২০ জুলাই, ২০২১ ১৪:৪১
প্রিন্ট করুন printer

‘শুভ জন্মদিন, আফজাল ভাই!’

মোস্তফা সরয়ার ফারুকী

‘শুভ জন্মদিন, আফজাল ভাই!’
আফজাল হোসেন
Google News

আমরা মানে, লেডিজ অ্যান্ড জেন্টলমেন টিম যতগুলা লাইভ করেছি, সবগুলাতেই একজন কিংবদন্তীকে মিস করেছি! উনি হলেন আফজাল হোসেন! কালকে ছিলো উনার জন্মদিন! ব্যক্তিগতভাবে সময়মতো উইশ করলেও, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটু দেরিতে করছি!

আফজাল ভাই, আপনি লেডিজ অ্যান্ড জেন্টলমেন চরিত্রের গভীর গোপন গলিতে ঢুকে যেরকম সহজ স্বাভাবিক ঘুরে বেড়িয়েছেন, সেটা এক নতুন আফজাল হোসেনকে আমাদের সামনে হাজির করেছে! আমি সবসময় বলি আমাদের কিংবদন্তী অভিনেতাদের সামনে আমরা খুব কম সময়ই লেয়ারড বা নুয়ানসড ক্যারেক্টার দিতে পেরেছি! ফলে তাঁদের কাছ থেকে আমরা যা যা পেতে পারতাম তার এক দশমাংশই পেয়েছি! এটা আমাদেরই ব্যর্থতা! আশা করি, নতুন এই ওটিটি প্লাটফর্ম আপনাকে এবং আমাদের অন্য কিংবদন্তী অভিনয় শিল্পীদের ম্যাজিক কাজে লাগিয়ে নিজেদের সমৃদ্ধ করবে! 
শুভ জন্মদিন, আফজাল ভাই! আপনার কাছে আমার ব্যক্তিগত ঋণের তো আর শেষ নাই! ভালো থাকবেন!

আর হ্যাঁ, ঈদের ছুটিতে পরিবার পরিজন নিয়ে লেডিজ অ্যান্ড জেন্টলমেন দেখতে থাকুন! আফজাল ভাই এবং অন্য প্রধান অভিনেতাদের নিয়ে একটা “হাঁটে হাড়ি ভাঙ্গা” টাইপ লাইভ আড্ডার বন্দোবস্ত করা হচ্ছে বোনাস হিসেবে! সময় এবং তারিখ দ্রুত জানিয়ে দিবো! যেহেতু সিরিজ রিলিজ হয়েই গেছে, এখন আমরা মন খুলে বিহাইন্ড দ্য সিনের অনেক ইন্টারেস্টিং কথা বলতে পারবো। 

(ফেসবুক থেকে সংগৃহীত)


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর