শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ২ নভেম্বর, ২০১৫ ২৩:৫২

র‌্যাব-পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

প্রতিদিন ডেস্ক

র‌্যাব-পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

রাজধানীর উত্তরখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজীব (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার রাতে শহীদনগর বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি, রাজীব ছিনতাইকারী দলের সদস্য। নিহতের বাবার নাম সামেদ আলী। তাদের বাড়ি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পাইনারচর গ্রামে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে। এছাড়া গাজীপুর ও ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন মারা গেছেন।

ডিএমপির ডিসি (মিডিয়া) মুনতাসিরুল ইসলাম গতকাল জানান, নিহত রাজীব সম্প্রতি তাঁতীবাজারে সোনার দোকানকর্মীকে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই ঘটনার মূল হোতা। রবিবার রাতে রাজীবকে আটকের পর অভিযানে গেলে তুরাগ নদীর কাছে শহীদনগর এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশের কোতোয়ালি জোনের সিনিয়র এসি আহাদুজ্জামান জানান, তাঁতীবাজার ও ইসলামপুরে কয়েকটি ছিনতাইয়ের মূল আসামি রাজীব। রবিবার রাতে রাজীবকে দক্ষিণখান থেকে আটক করা হয়। এরপর অন্য সহযোগীদের ধরতে রাতেই তাকে নিয়ে উত্তরখান শহীদনগর এলাকায় পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় রাজীবের লোকজন। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে রাজীব দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে গোলাগুলি থামলে পুলিশ তল্লাশি শুরু করে এবং রাজীবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম ওরফে রফিক (৩৪) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এতে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ চাপাতি এবং ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, কালীগঞ্জ উপজেলার বারোবাজার কৈরইতলায় রবিবার গভীর রাতে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে কামাল শেখ নামে এক যুবক (৩০) নিহত হয়েছেন। এ সময় এক র‌্যাব সদস্য আহত হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়। র‌্যাব ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি গুলি, গুলির খোসা ও ম্যাগাজিন উদ্ধার করে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর