Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩১

এবার শেখ হাসিনাকে হত্যার হুমকি ইরাদ সিদ্দিকীর

নিজস্ব প্রতিবেদক

এবার শেখ হাসিনাকে হত্যার হুমকি ইরাদ সিদ্দিকীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী। তিনি সর্বশেষ ঢাকা উত্তর সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ছিলেন। তার বাবা সাবেক বিএনপি নেতা চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী। ইরাদ লিখেছেন, ‘শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়’। শুধু শেখ হাসিনাকে হত্যার হুমকি নয় ইরাদ আহমেদ সিদ্দিকী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়েও ব্যঙ্গচিত্র বানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন। পাশাপাশি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র উল্লেখ করে ছবি আকারে পোস্ট দিয়েছেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে।

নিজেকে ঢাকা সিটি করপোরেশনের ছায়া মেয়র হিসেবে পরিচয় দেওয়া ইরাদ আহমেদ সিদ্দিকী ২৫ সেপ্টেম্বর রাত ১০টার কিছু পরে এক স্ট্যাটাসে ইংরেজিতে লিখেছেন, ‘শেখ হাসিনাকে হত্যা সম্ভব নয় কারণ শেখ হাসিনার চারিদিকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রয়েছে। ভারতীয়রা সরাসরি শেখ হাসিনার নিরাপত্তা বিধান করছে। কারণ শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থেরই প্রতিনিধিত্ব করছেন। শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।’

সম্প্রতি নিজের ফেসবুক পেজের নাম হিন্দিতে রূপান্তর করা ইরাদ আহমেদ সিদ্দিকী গত ১৫ সেপ্টেম্বর রাত ১০টা ৫৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির নিচে এক মধ্যম অঙ্গুলি প্রদর্শন করিয়ে ট্রল করে পোস্ট দেন। সেখানে লিখেছেন, ‘ভাস্কর্য হাজারো শব্দের প্রতিনিধিত্ব করে।’ এ ছাড়া নিজেকে জমিদারের বংশধর হিসেবে প্রচার করা ইরাদ আহমেদ সিদ্দিকী তার পেজে একটি ঘোড়ার তৈল চিত্রের ছবি দিয়ে বঙ্গবন্ধুর পিতা সেই ঘোড়ার ভৃত্য ছিলেন বলে উল্লেখ করেছেন।


আপনার মন্তব্য