Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২২ আগস্ট, ২০১৯ ২৩:৩৯

বিজনেস লিডার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পাওয়ায় বসুন্ধরা চেয়ারম্যানকে অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

বিজনেস লিডার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পাওয়ায় বসুন্ধরা চেয়ারম্যানকে অভিনন্দন

বাংলাদেশে দৃষ্টান্তমূলক আবাসিক এলাকা স্থাপনের জন্য ভারতের দিল্লিতে ‘বিজনেস লিডার অব দ্য ইয়ার ইন রিয়েল এস্টেট, বাংলাদেশ’ অ্যাওয়ার্ড পাওয়ায় বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা। আন্তর্জাতিক ক্যাটাগরিতে এ বছর এই অ্যাওয়ার্ডটি পান তিনি। গত বুধবার রাতে দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে তাঁর হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ডটি তুলে দেন রিম্যাক্স গ্লোবাল অ্যালায়েন্সের ভাইস প্রেসিডেন্ট মাইক রিগ্যান। আয়োজকদের পক্ষ থেকে বাংলাদেশের শীর্ষ এই আবাসন শিল্প প্রতিষ্ঠান প্রসঙ্গে বলা হয়, ‘বাংলাদেশে রিয়েল এস্টেটের পথিকৃৎ বসুন্ধরা গ্রুপ।’

রিম্যাক্স ইন্ডিয়া, ফ্রানচাইজি ইন্ডিয়া ম্যাগাজিন ও মিডিয়া পার্টনার জি বিজনেস আনুষ্ঠানিকভাবে এই অ্যাওয়ার্ড প্রদান করে। অ্যাওয়ার্ড গ্রহণের পর বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ‘ভারত বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক একটি রাষ্ট্র। মুক্তিযুদ্ধে ভারতের অবদান কোনো দিনই ভোলার নয়। আমাদের বন্ধুপ্রতিম প্রতিবেশী এই রাষ্ট্রের সঙ্গে আমরা কিন্তু এরই মধ্যে কমবেশি কাজ শুরু করেছি।’ তিনি ভারতের আবাসন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ জানান।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা এ আর রশীদি, ডিএমডি মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্তদের মাঝে সম্মাননা তুলে দেন বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও বিজেপির এমপি শর্মা।


আপনার মন্তব্য