শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:০০

সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম সম্পাদক নঈম নিজাম

নিজস্ব প্রতিবেদক

সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম সম্পাদক নঈম নিজাম

ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামকে সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামকে সাধারণ সম্পাদক করে সম্পাদক পরিষদের  নতুন কমিটি গঠন করা হয়েছে। গত রবিবার কারওয়ান বাজারে ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত সম্পাদক পরিষদের বৈঠকে নতুন এ নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। দুই বছরের জন্য গঠিত এ কমিটি দায়িত্ব গ্রহণ করবে আগামী ১ অক্টোবর।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি তাসমিমা হোসেন (সম্পাদক, দৈনিক ইত্তেফাক), সহ-সাধারণ সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ (সম্পাদক ও প্রকাশক, বণিক বার্তা) এবং কোষাধ্যক্ষ মুস্তাফিজ শফি (ভারপ্রাপ্ত সম্পাদক, সমকাল)। কমিটিতে চারজন নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। তারা হলেন মতিউর রহমান চৌধুরী (সম্পাদক, মানবজমিন), সাইফুল আলম (ভারপ্রাপ্ত সম্পাদক, যুগান্তর), শ্যামল দত্ত (সম্পাদক, ভোরের কাগজ) এবং এম এ মালেক (সম্পাদক, দৈনিক আজাদী)।

এ দিকে সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ প্রতিদিন পরিবারের রিপোর্টিং, বিজ্ঞাপন, সার্কুলেশন ও ফিচারসহ বিভিন্ন বিভাগের পক্ষ থেকে সম্পাদক নঈম নিজামকে পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় বাংলাদেশ প্রতিদিন পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব ও পত্রিকার বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ সম্পাদক নঈম নিজামকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন। এ ছাড়া ইস্ট ওয়েন্ট মিডিয়া গ্রুপের টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের পক্ষ থেকে সম্পাদক নঈম নিজামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দুই প্রতিষ্ঠানের সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা।


আপনার মন্তব্য