শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:০৫

অপকর্ম করে কেউ ছাড় পাবেন না

নিজস্ব প্রতিবেদক

অপকর্ম করে কেউ ছাড় পাবেন না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের যত বড় নেতাই হোক না কেন, অপকর্ম করলে কেউ ছাড় পাবেন না। যেসব নেতার বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর কাছে গেছে, তারা কেউই ছাড় পাবেন না। তবে সবার বিরুদ্ধেই দলীয় ব্যবস্থা নেওয়া হবে না, অনেকের বিরুদ্ধে প্রশাসনিকভাবেও ব্যবস্থা নেওয়া হবে। গতকাল রাজধানীর মতিঝিলে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) ভবনে এক মতবিনিময় সভায় বক্তব্যকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেতা-কর্মীদের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে প্রধানমন্ত্রীর নিজস্ব সংস্থার প্রতিবেদন রয়েছে। পাশাপাশি বিভিন্ন সংস্থার প্রতিবেদনও প্রধানমন্ত্রীর কাছে রয়েছে।

ছাত্রলীগের মতো যুবলীগের কমিটিও ভেঙে দেওয়া হবে কিনা- জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, যুবলীগ নিজেরাই নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে একটি সেল গঠন করেছে। তারা নিজেরাই শোধরানোর পথ বেছে নিয়েছে।

ওবায়দুল কাদের বিআরটিসি কর্মকর্তাদের উদ্দেশে বলেন, বিআরটিসিতে স্বচ্ছতা নিশ্চিত করা গেলে এ প্রতিষ্ঠানে লাভ হবে। হেলপার নয়, দক্ষ ড্রাইভার দিয়ে গাড়ি চালানোর ব্যবস্থা করতে হবে। ড্রাইভার নিয়োগে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিআরটিসিকে নিয়ে স্বপ্ন দেখেন। খোঁজখবর রাখেন। এ প্রতিষ্ঠানকে আধুনিক রূপে সাজাতে হবে। জনগণের সেবা নিশ্চিত করতে যারা বাধা হয়ে দাঁড়াবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মন্তব্য