সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

হাতুড়ি দিয়ে কলেজছাত্রের হাত ভাঙল ছাত্রলীগ

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। হাতুড়ির আঘাতে তার বাম হাত ভেঙে গেছে। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীয়তপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রলীগ কমিটির সভাপতি মেহেদী হাসান ওরফে শুভ ঢালীর বিরুদ্ধে গতকাল দুপুরে এ ঘটনা ঘটানোর অভিযোগ উঠেছে।

শরীয়তপুর সদর পালং মডেল থানা ও কলেজ সূত্র জানায়, গতকাল সকালে শরীয়তপুর সরকারি কলেজ চত্বরে একাদশ ও দ্বাদশ শ্রেণির কয়েকজন শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। তখন সেখানে বিষয়টি কলেজের ছাত্রলীগ নেতারা মিটিয়ে ফেলেন। দুপুর ১টার দিকে একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে শহরের দুবাই প্লাজার কাছে একা পেয়ে মারধর করা হয়। কলেজের দ্বাদশ শ্রেণি শাখা ছাত্রলীগের সভাপতি শুভ ঢালীর নেতৃত্ব ওই হামলায় অংশ নেন জহিরুল ইসলাম, বাঁধন, রিফাত ও ফাহিম। তারা সবাই ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

দাউদ ইব্রাহীমকে হাতুড়ি দিয়ে পেটানো হয়। এতে তার বাম হাত ভেঙে যায়। আর ডান হাতের কনুইতে আঘাত লাগে। খবর পেয়ে সহপাঠীরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক মফিজুর রহমান স্বপন বলেন, ইব্রাহীমের বাম হাতের কনুইর নিচে ভেঙে গেছে। সেখানে অস্ত্রোপচার করাতে হবে। ঘটনার পর থেকে শুভ ঢালী, জহিরুল ইসলাম, বাঁধন, রিফাত ও ফাহিমের মোবাইল ফোন বন্ধ।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এক ছাত্রলীগ নেতা কলেজের ছাত্রকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে এমন মৌখিক অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ওই ছাত্রের পরিবার লিখিত অভিযোগ দিলে আমরা আইনগত পদক্ষেপ নেব।

সর্বশেষ খবর