শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ অক্টোবর, ২০২০ ০০:০৮

বাসচাপায় নিহত আওয়ামী লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক

বাসচাপায় নিহত আওয়ামী লীগ নেতা
যাত্রাবাড়ী ফ্লাইওভারে বাসচাপায় নিহতের স্বজনদের আহাজারি -বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসচাপায় মাহমুদুন্নবী চৌধুরী (৫৪) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছিলেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ফ্লাইওভারের সায়েদাবাদে এ দুর্ঘটনা ঘটে।

পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তবে পরিবারের দাবি অনুযায়ী লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করেলেও চালককে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, মাহমুদুন্নবীর বাড়ি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায়। দুই সন্তানের জনক মাহমুদুন্নবী পরিবার নিয়ে রাজধানীর ডেমরার সানারপাড় চৌরাস্তা এলাকায় থাকতেন। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন মাহমুদুন্নবী। গত সংসদ নির্বাচনে তিনি দিনাজপুরের ফুলবাড়ী-পার্বতীপুর আসন থেকে দলের মনোনয়ন চেয়েছিলেন। ঢাকার আজিমপুর, পল্লবী ও শনির আখড়ায় তার নিজস্ব বাড়ি রয়েছে। তিনি ঠিকাদারি করতেন। ঢামেক সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে বৃষ্টির সময় মাহমুদুন্নবী মোটরসাইকেলে করে শনির আখড়া থেকে সচিবালয়ে যাওয়ার জন্য গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। এ সময় সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর