শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৬ অক্টোবর, ২০২০ ২৩:০৯

গুণ্ডা-পাণ্ডাদের দাপট চলছে

নিজস্ব প্রতিবেদক

গুণ্ডা-পাণ্ডাদের দাপট চলছে

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশে দুর্বৃত্তের রাজত্ব চলছে। ক্ষমতাসীন দলের গুন্ডা-পান্ডাদের অবৈধ ক্ষমতার দম্ভের কাছে দেশের কেউই নিরাপদ নয়। ক্ষমতার দাপটে তারা আজ ধরাকে সরা জ্ঞান করছেন। গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে পর্যালোচনা সভায় তিনি এ কথা বলেন।

পীর চরমোনাই সরকারদলীয় একজন সংসদ সদস্যের ছেলে এবং তার পালিত গুন্ডাবাহিনী দেশের সশস্ত্র বাহিনীর একজন কর্মকর্তা এবং তার স্ত্রীকে প্রহারের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, পরিচয় পাওয়ার পরও লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান এবং তার স্ত্রীকে প্রহার ও লাঞ্ছনা করা দেশের সশস্ত্র বাহিনীকেই তুচ্ছ জ্ঞান করার শামিল। আত্ম মর্যাদাশীল কোনো দেশপ্রেমিক নাগরিকের পক্ষে এ ধরনের ঘটনা মেনে নেওয়া কোনোভাবেই সম্ভব নয়।  ইসলামী আন্দোলনের আমির বলেন, দেশবাসী দেখতে চায় এমন একটি জঘন্য ঘটনার পর রাষ্ট্র কী উদ্যোগ নেয়। সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, মাওলানা ইউনুছ আহমদ, খন্দকার গোলাম মাওলা, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, আশরাফুল আলম, মাওলানা আহমাদ আবদুল কাইয়ূম প্রমুখ।

ঢাকার ফ্রান্স দূতাবাস ঘেরাও : ফ্রান্সে রাসূল সা. এর ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে আজ ইসলামী আন্দোলনের ঢাকার ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি দিয়েছে। এতে নেতৃত্ব দেবেন ইসলামী আন্দোলনের আমির  মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোানাই।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর