শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

হাসপাতাল থেকে নিখোঁজ রোগী, লাশ মিলল ডোবায়

নোয়াখালী প্রতিনিধি

২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পেছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ (৪৫) নামের এক রোগীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হয় ওই রোগী।

গতকাল সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম পলাশ জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি।

নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, মঙ্গলবার সকালে স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়লে পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়। ভর্তির পর বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি বেডে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে তাকে দিলে হাসপাতালের সামনে ওষুধটি আনতে যান তিনি। ওষুধ নিয়ে ফিরে এসে তার স্বামী পলাশকে আর বেডে পাননি। তিনি আরও জানান, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে গতকাল দুপুরে কোয়ার্টারের লোকজনের মাধ্যমে জানতে পারেন একটি লাশ পাওয়া গেছে। সেখানে গিয়ে তিনি লাশটি পলাশের বলে শনাক্ত করেন। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নিহতের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর