বুধবার, ১ জুন, ২০২২ ০০:০০ টা

কলেজশিক্ষকের কবজি কেটে নিল ওরা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় তোফাজ্জেল বিশ্বাস (৫২) নামের এক কলেজশিক্ষকের ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখমও করা হয়েছে। 

গতকাল দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বংশীতলা নতুন ব্রিজের ওপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিল। সেখানে ১০-১৫ জন সশ্রস্ত্র সন্ত্রাসী আগে থেকেই লুকিয়ে ছিল। এ সময় অধ্যাপক তোফাজ্জেল তার বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে আসার পথে বংশীতলা ব্রিজের ওপর পৌঁছলে সেখানে আগে থেকে লুকিয়ে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়ে ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। বিকালে এই রিপোর্ট লেখার সময় হাসপাতালে ওই শিক্ষকের অপারেশন চলছিল। তবে কর্তব্যরত চিকিৎসকরা জানান, শরীরে প্রচণ্ড রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন। কলেজশিক্ষক তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক এবং ওই উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

ওই কলেজশিক্ষকের ছেলে হাসিফ হাসপাতালে সাংবাদিকদের জানান, এলাকায় প্রতিপক্ষ একটি গ্রুপের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষই সুযোগ পেয়ে হত্যার উদ্দেশে পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। এ ঘটনার পর কুমারখালী উপজেলার শালঘর মধুয়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কুমারখালী থানার (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

 

সর্বশেষ খবর