মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ ০০:০০ টা
খুনোখুনি চলছেই

নারায়ণগঞ্জে সাবেক কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে দৌলত হোসেন নামে সাবেক এক ইউপি সদস্য ও কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার রাত ১০টার দিকে সদর উপজেলার গোগনগর ব্রিজের কাছে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। গুরুতর অবস্থায় তাকে এলাকাবাসী চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

দৌলত হোসেন গোগনগর ইউপির সাবেক সদস্য ও জেলা কৃষক লীগের সহসভাপতি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি জমি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি ঘটে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ করা হয়। এক পক্ষে রবিন ও অন্য পক্ষে ছিলেন লুৎফর রহমান। ওই সময় দুই পক্ষের মারামারিতে কয়েকজন হাসপাতালে ভর্তি ছিলেন। এর মধ্যে রবিনের বিরুদ্ধে অবস্থান নেন দৌলত ও তার লোকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। একাধিক সূত্রে জানা গেছে, দৌলত মেম্বার চরসৈয়দপুরের চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে একাধিক চাঁদাবাজি মামলা রয়েছে। এলাকায় ‘ভয়ংকর দৌলত’ নামে তার পরিচিতি। তার ছেলে সম্রাট, ফয়সালও সন্ত্রাসে জড়িত। জনশ্রুতি রয়েছে, এর আগে এক ব্যক্তিকে হত্যা করে তার বাড়িতে লুকিয়ে রেখেছিলেন দৌলত মেম্বার। তিনি এতটাই ভয়ংকর ছিলেন যে তার বিরুদ্ধে কেউ মামলা করারও সাহস পায়নি।

সর্বশেষ খবর