শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

দেশে আইনের শাসন নেই

নিজস্ব প্রতিবেদক

দেশে আইনের শাসন নেই

জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দেশে আইনের শাসন নেই, দেশের মানুষের ধারণা আইন নিজের গতিতে চলতে পারছে না। ভালো মানুষ সমাজে টিকতে পারছে না। ভালো মানুষ সন্তানদের বিদেশ পাঠিয়ে দিতে চেষ্টা করছে। সাধারণ মানুষ নিজ দেশকে নিরাপদ মনে করছে না।

জি এম কাদেরের জন্মদিন উপলক্ষে গতকাল জাতীয় পার্টির বনানী কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি। এ সময় হাজারো নেতা-কর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন জি এম কাদের। তাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, মোস্তফা আল মাহমুদ, শেরীফা কাদের। এ সময় প্রতিটি অঙ্গসংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। কেক কাটার আগে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেসসচিব খন্দকার দেলোয়ার জালালী রচিত ‘BLEEDING RAKHINE’ বইয়ের মোড়ক উন্মোচণ করেন। জি এম কাদের আরও বলেন, আইনশৃখলা রক্ষাকারী বাহিনীকে আমরা সঠিকভাবে ব্যবহার করতে পারছি না। বৈষম্যহীন ও ন্যায়বিচার ভিত্তিক একটি সমাজ গঠন হয়নি। আমরা দেশের মানুষের মুক্তির জন্য রাজনীতি করছি। দেশের মানুষ বৈষম্য ও দুঃশাসন থেকে মুক্তি চায়।

তিনি প্রশ্ন করেন, দেশের মানুষ কি বৈষম্য, নির্যাতন ও নিপীড়ন থেকে মুক্তি পেয়েছে? দেশের মানুষ কাক্সিক্ষত মুক্তি পায়নি। দেশের মানুষ যে মুক্তির জন্য দীর্ঘকাল ধরে সংগ্রাম করেছে সেই মুক্তি পায়নি সাধারণ মানুষ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর